ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ |

EN

বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: বুধবার, নভেম্বর ২৩, ২০২২

বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী
জাতীয় নির্বাচনকে সামনে রেখে এবার মাঠে নামছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার যশোরের শামসুল হুদা স্টেডিয়ামে জনসভার মধ্য দিয়ে শুরু হচ্ছে প্রচারণা কার্যক্রম।

বিশাল এ জনসভায় যোগ দিতে বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

মূলত সরকারের উন্নয়নের খবর তৃণমূল মানুষের কাছে পৌঁছে দেয়াসহ আগামীর উন্নয়নে নানা পরিকল্পনার কথাও তুলে ধরবেন সরকারপ্রধান। এরইমধ্যে সম্পন্ন হয়েছে জনসভার সব ধরনের প্রস্তুতিও।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যশোরের জনসভাটি আওয়ামী লীগের স্মরণকালের বৃহত্তম জনসভায় রূপ নেবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ২৭ মাস পর জনগণের সঙ্গে সরাসরি কোনো জনসমুদ্রে উপস্থিত হবেন।

প্রধানমন্ত্রীর এ সফর ঘিরে পুরো শহরকে সাজানো হয়েছে নতুন সাজে।শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত যশোরবাসী।

দলীয় সূত্রে জানা গেছে, জনসভা উপলক্ষে ইতোমধ্যে পোস্টারিং, মাইকিং ও প্রচার-প্রচারণা চলছে। সভা-সমাবেশের বাইরে সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জনসভা সফল করতে প্রতিনিয়ত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে মূল দল ছাড়াও ছাত্রলীগ ও যুবলীগের কেন্দ্রীয় নেতারা জনসভা সফলের লক্ষ্যে বিশেষ প্রস্তুতি সভা করেছেন। প্রধানমন্ত্রীর যাওয়া-আসার রাস্তা বাদ রেখে শহরের অন্যান্য সড়কে তোরণ নির্মাণ করা হয়েছে। জনসভা ঘিরে শহরজুড়ে নিজেদের প্রচারণার ব্যানার কমিটি ছাড়াও পোস্টার করেছেন স্থানীয় নেতারা।