ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

দেশ মাতৃকাকে যেকোন বহিঃশত্রুর আক্রমন থেকে রক্ষায় সদা প্রস্তুত থাকতে হবে- সেনা প্রধান

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২

দেশ মাতৃকাকে যেকোন বহিঃশত্রুর আক্রমন থেকে রক্ষায় সদা প্রস্তুত থাকতে হবে- সেনা প্রধান
'দেশ মাতৃকাকে যেকোন বহিঃশত্রুর আক্রমন থেকে রক্ষায় সদা প্রস্তুত থাকতে হবে। যে কোন প্রয়োজনে ত্যাগের মানসিকতা রাখতে হবে।' 
কক্সবাজারের রামু ১০ পদাতিক ডিভিশনে 'আন্তঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২২ এর ' পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্যে এ কথা বলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ (এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি)।

সকালে রামু সেনানিবাস ১০ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে আন্তঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২২ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়।

গত ১৩ নভেম্বর থেকে শুরু হওয়া ৫ দিনের এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ টি বড় ও ছোট ফরমেশন দল অংশগ্রহণ করে। এতে ১০ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও ৬ (ছয়) স্বতন্ত্র এডিএ ব্রিগেড রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। উক্ত প্রতিযোগিতায় সৈনিক মোঃ তপু মোল্লা, ১০ পদাতিক ডিভিশন ১ম শ্রেষ্ঠ প্রতিযোগী এবং সৈনিক গোলাম রাব্বানী, ১০ পদাতিক ডিভিশন ২য় শ্রেষ্ঠ প্রতিযোগী হওয়ার গৌরব অর্জন করেন। 

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর উপস্থিতিতে  শ্রেষ্ঠ দলসমূহের মহড়া প্রদর্শন করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও, উক্ত সমাপনী অনুষ্ঠানে ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল ফখরুল আহসানসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং কক্সবাজার এরিয়ার সকল অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।