ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ১, ২০২৪ |

EN

নয়াপল্টনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, নভেম্বর ১২, ২০২২

নয়াপল্টনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
ফরিদপুরে সমাবেশে বাধা হামলা ও দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে নয়াপল্টনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। 

নয়াপল্টন থেকে শুরু হয়ে কাকরাইল হয়ে বিক্ষোভ মিছিলটি আবার নয়াপল্টনে গিয়ে শেষ হয়।  বিক্ষোভ মিছিলে আরও অংশ নেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, দক্ষিণের শফিউদ্দিন সেন্টু, উত্তরের মোকাব্বির, আরিফা সুলতানা রুমা, মেহেবুব মাসুম শান্তসহ সহস্রাধিক নেতাকর্মী।   

এ সময় রিজভী বলেন, সরকারের শেষ সময়ে আবারও গুম খুন শুরু করেছে সরকার। বিভিন্ন স্থান থেকে আইনশৃংখলা রক্ষাবাহিনি পরিচয়ে নেতাকর্মীদের তুলে নেয়া হচ্ছে। বাড়ি বাড়ি তল্লাশির নামে হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলায় গ্রেফতার নির্যাতন করা হচ্ছে। 

তিনি আরও বলেন, সরকার পুলিশ দিয়ে রাস্তা বন্ধ করে সমাবেশ করে আর বিএনপির সমাবেশের আগে ও সমাবেশের দিন অঘোষিত ধর্মঘট ডাকে। মানুষের উপর হামলা করে। কোনো বাধাই বিএনপিকে ঠেকাতে পারবে না। সরকার পতনের আন্দোলন ঠেকানো যাবে না। অবৈধ সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।