ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, এপ্রিল ১৭, ২০২৪ |

EN

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন

রাশিফল ডেস্ক | আপডেট: বুধবার, নভেম্বর ৯, ২০২২

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল হলো জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই জীবনে পদক্ষেপ নেন। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: কর্মক্ষেত্র বা ব্যবসায়ে কোনো অবহেলা করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আজ মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। আপনার আজ অনেক কিছু অর্জন করার ক্ষমতা থাকবে। তাই, সুযোগ এলেই সেগুলিকে কাজে লাগান। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত দিন কাটবে। কোনো পদক্ষেপ গ্রহণ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। আত্মীয়দের সাথে দেখা হতে পারে আজ।

বৃষ রাশি: আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আজ আপনার চারপাশে থাকা মানুষের মনে রেখাপাত করতে পারে। জীবনসঙ্গীর সাথে আজ কোথাও বেড়াতে গিয়ে দুর্দান্তভাবে সন্ধ্যেটি কাটবে। ব্যবসায়ীরা আজ লাভবান হতে পারেন। যা তাঁদের মানসিক শান্তি এনে দেবে। নিজের কাজে আজ মনোনিবেশ করুন। আজ আপনি শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন। যা আপনার মানসিক চাপ বৃদ্ধি করবে।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। সন্ধ্যে নাগাদ আজ বাড়িতে অতিথিরা আসতে পারেন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আজ আপনি অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। নিজের অবসর সময়টিকে সঠিকভাবে ব্যবহার করুন আজ। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরণের কাজই আজ পেতে পারেন।

কর্কট রাশি: আজ বাড়িতে অন্যদের অসন্তুষ্ট না করে পারিবারিক প্রয়োজনের সাথে নিজেকে মানিয়ে নিন। অত্যধিক ব্যস্ততার কারণে আজ আপনি খিটখিটে হয়ে উঠতে পারেন। বাড়তি টাকাপয়সা উপার্জনের ক্ষেত্রে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করতে পারেন। এর ফলে আপনি লাভবান হবেন। আজ আপনার মধ্যে উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য প্রয়োজনীয় মনোবল এবং ব্যবহারিক জ্ঞান বজায় থাকবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

সিংহ রাশি: কর্মক্ষেত্রে আজ সুন্দর দিন কাটবে। রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমাতে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। এর ফলে তাঁরা আরও আরাম পাবেন। পারিবারিক দায়িত্বগুলি আজ এড়িয়ে যাবেন না। মনে রাখবেন, আজ আপনার প্রিয়জনের মন খারাপের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসেবে কাজ করবে আপনার হাসি। তাই, অবশ্যই আজ নিজের মন ভালো রাখুন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে।

কন্যা রাশি: আজ কোনো অমীমাংসিত সমস্যা মানসিক চাপ বৃদ্ধি করবে এবং অর্থব্যয়ও ঘটাতে পারে। আপনি আপনার দিনটি যোগ ব্যায়াম এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এর ফলে আপনার মন ভালো থাকবে এবং ভরপুর আত্মবিশ্বাসও বজায় থাকবে। দূরের কোনো ভ্রমণ অত্যন্ত ক্লান্তিকর প্রমাণিত হলেও তা লাভজনক হবে। কোনো সমস্যায় আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। বিবাহিতদের জন্য দিনটি সত্যিই ভালো।

তুলা রাশি: আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও শেষ মুহূর্তে কিছু গুরুত্বপূর্ণ কাজ পড়ে যাওয়ার কারণে আপনি যেতে পারবেন না। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ মেনে আজ অর্থ বিনিয়োগ করুন। আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। পাশাপাশি, আপনার কর্মদক্ষতার জন্য আপনার পদোন্নতিও হতে পারে। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণের প্রসঙ্গে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন।

বৃশ্চিক রাশি: ডাক মারফত আসা কোনো চিঠি আজ পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আজ আপনি আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির কাছ থেকে দূরে থাকার জন্য আজ মন খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে কোনো কাজে উর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে। রাত্রিবেলায় আজ আপনি একাকী বাড়ির ছাদে বা কোনো পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

ধনু রাশি: আজ আপনি কাউকে প্রেম নিবেদন করতে পারেন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। যদি আপনি আপনার বন্ধুদের সাথে আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সতর্ক হয়ে অর্থ ব্যয় করুন। নাহলে আর্থিক সঙ্কটে পড়তে পারেন। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন। এমনকি, একটি আকষ্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

মকর রাশি: সন্তানদের মাধ্যমে আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। পাশাপাশি, আপনি আপনার সন্তানের জন্য গর্বিতও হবেন। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগ দিন। আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। দীর্ঘদিন ধরে কাজের চাপে আপনি আপনার বিবাহিত জীবনে সময় দিতে না পারলেও আজ আপনার কাছে প্রচুর সময় থাকবে। আজ স্বার্থপর এবং বদমেজাজি ব্যক্তিদের এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি: আপনি খুব সহজেই আজ সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আজ সমগ্ৰ দিন জুড়ে মানসিক শান্তি বিরাজ করবে। অতীতের কোনো ভুলের ক্ষমার জন্যে আজ আপনার জীবন সুন্দর হয়ে উঠবে। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা পরিকল্পনাগুলি আজ বাস্তবায়িত হবে। একটি দীর্ঘ সময় পরে আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে প্রচুর সময় ব্যয় করতে পারবেন। অবসর সময়টিতে আজ আপনি কোনো অপ্রয়োজনীয় কাজ করতে পারেন।

মীন রাশি: আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে আজ পরিত্রাণ পেতে পারেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। কোনো দীর্ঘমেয়াদী পরিকল্পনায় বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। সন্তানের অসুস্থতার কারণে আজ আপনি ব্যস্ত থাকবেন। আজ সবার কাছ থেকে সঠিক উপদেশ গ্রহণ করুন।