ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

কুবিতে নবীন বরণে প্রবীন বিদায়

নাজমুস সাকিব, কুবি প্রতিনিধি | আপডেট: রবিবার, অক্টোবর ৩০, ২০২২

কুবিতে নবীন বরণে প্রবীন বিদায়
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন 'চৌদ্দগ্রাম স্টুডেন্ট'স ওয়েলফেয়ার এসোসিয়েশন' এর নবীন বরণ প্রবীন বিদায় ও পূর্ণমিলনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের  সভাপতি গাজী রিফাত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সালমান চৌধুরীর সঞ্চালনায় শনিবার (২৯ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রামের মিয়াবাজারে অবস্থিত ‘টাইমস স্কায়ারে’ এই অনুষ্ঠানটি আয়োজিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক (এম.পি)।

বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জি. এম মীর হোসেন মীরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও সিন্ডিকেট সদস্য এন এম রবিউল আউয়াল চৌধুরী, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক নূরুল করিম চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদেরকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়। পাশাপাশি নবীন শিক্ষার্থীদেরকেও ফুল ও প্রবীণ শিক্ষার্থীদেরকে ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

প্রধান অতিথি মোঃ মুজিবুল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা যখনই আমার কাছে কোন সমস্যার জন্য গিয়েছেন আমি তাদের সমস্যার কথা শুনে তা যথাসাধ্য সমাধান করে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করি। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য আমার দরজা সবসময় খোলা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পারিবারিক, আত্মীয়স্বজন, ভাইবোন সহ সকলের যা যা সমস্যা আছে যদি সম্ভব হয় তাদের সকলের সমস্যা ইনশাআল্লাহ আমি সমাধান করে দিব। আর কোন দরিদ্র শিক্ষার্থী যদি টাকা-পয়সার অভাবে পড়ালেখা না করতে পারে তাদের পড়াশোনা চালানোর জন্য যতো টাকা-পয়সা প্রয়োজন সব টাকা পয়সা এই এসোসিয়েশনের মাধ্যমে আমি তাদেরকে দিব।