ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ১, ২০২৪ |

EN

বিএনপির মরা গাঙ্গে জোয়ার এসেছে, এটা ভালো

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: রবিবার, অক্টোবর ২৩, ২০২২

বিএনপির মরা গাঙ্গে জোয়ার এসেছে, এটা ভালো
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মরা গাঙ্গে জোয়ার এসেছে। এখন আপনারা কিছু টেউ দেখতে পাচ্ছেন। এটা ভালো।

রোববার (২৩ অক্টোবর) রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড আয়োজিত এমআরটি লাইন-১ (মেট্রোরেল) এর নির্মাণ কাজ তদারকির জন্য পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেবরা যেভাবে লাঠিসোঁটা নিয়ে নেমেছেন, সেইফ এক্সিট তাদেরই প্রয়োজন। আমরা ফাইটার। বন্দুকের নল আমাদের ক্ষমতার উৎস না। নির্বাচন সবার জন্য সেইফ এক্সিট। আপনারা পরিবর্তন চাইলে নির্বাচনে আসুন।

তিনি বলেন, কয়েক হাজার লোক হলেই বলে লাখ লাখ লোক হয়েছে। খুলনা ময়মনসিংহের লাখ লাখ লোকের বাস্তবতার সঙ্গে কোনো মিল নেই। লাখ লাখ লোক দেখতে চাইলে আমাদের সমাবেশগুলোতে আসেন। লাখ লোক দেখতে চাইলে ২৯ তারিখে ঢাকা জেলা সম্মেলনে আসেন। পাল্টাপাল্টিতে আমরা নেই। বিএনপির সঙ্গে আবার কিছু পাল্টাপাল্টি কর্মসূচি হয় এবং হচ্ছে।

‘যখনই বিএনপির সমাবেশ হয় তখনই ধর্মঘট দিয়ে বাস বন্ধ করা হয়’ এমন অভিযোগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এ বিষয়ে বাস মালিকদের জিজ্ঞেস করুন। আমরা তো বিআরটিসি গাড়ি বন্ধ করিনি। বেসরকারি গাড়ি চালাবে কি চালাবে না এটা আমার দেখার বিষয় না।