ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন

বিশেষ প্রতিবেদক | আপডেট: রবিবার, অক্টোবর ১৬, ২০২২

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল হলো জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই জীবনে পদক্ষেপ নেন। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: আজ আপনার কোনো মূল্যবান জিনিস চুরি হয়ে যেতে পারে। তাই, আপনার মেজাজ প্রভাবিত হবে। আপনার দয়ালু মনোভাব সবাইকে আকৃষ্ট করবে। বন্ধুত্ব গাঢ় হওয়ার সাথে সাথে আজ আপনার জীবনে প্রেম আসবে। আজ অবসর সময়ে আপনি কোনো সিনেমা দেখতে পারেন। তবে, সেই সিনেমা আপনার পছন্দ হবে না। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মব্যস্ত দিন হওয়া সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কোনো নতুন কাজ করার কথা ভাবলেও কোনো কারণবশত তা পারবেন না। আজ আপনার স্ত্রীর স্বাস্থ্য খারাপ হতে পারে। সন্তানদের সাথে আজ সময় কাটান। আজ আপনি আপনার আত্মীয়দের সাথে দেখা করতে পারেন।

মিথুন রাশি: আজ কাউকে অর্থ ধার দেওয়ার চেষ্টা করবেন না। যদি দিতেই হয় সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। আজ আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আপনার রসিক মনোভাব চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজ কোনো ভ্রমণের সম্ভাবনা থাকবে। ভালোবাসার জীবনে আজ কোনো চমক আসবে।

কর্কট রাশি: রাত্রে অফিস থেকে বাড়ি ফেরার সময়ে আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবেন। আজ কোনো নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভালো ফল করতে পারবেন।

সিংহ রাশি: আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আর্থিকভাবে লাভবান হবেন। খুব সহজেই আজ আপনি সবাইকে আকৃষ্ট করতে পারবেন। জীবনের ব্যস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার সন্তানদের জন্য সময় বার করতে সক্ষম হবেন। পাশাপাশি তাদের সাথে সময় কাটিয়ে আপনি মানসিক শান্তি পাবেন।

কন্যা রাশি: আপনার বেপরোয়া মনোভাব বাবা-মায়ের চিন্তার কারণ হবে। তবে, আপনার নতুন কোনো প্রকল্প শুরু করার আগে তাঁদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজ কোনো অপরিকল্পিত উৎস থেকে অর্থের আগমন ঘটবে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে। পাশাপাশি, আপনার বস আপনার কাজের প্রশংসা করবেন। সন্ধ্যেবেলায় আজ ভালো সময় কাটবে।

তুলা রাশি: আপনার ব্যক্তিত্ব সবার থেকে আলাদা হবে। আজ আপনি একাকী সময় কাটাতে ভালোবাসবেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো। ব্যর্থতার সম্মুখীন হলেও সেটি থেকে শিক্ষা নিয়ে জীবনে এগিয়ে চলুন। আজ আপনি নিজের জন্য সময় পেলেও অফিসের কোনো কাজে ব্যস্ত থাকবেন। স্ত্রীর কোনো কাজে আজ হতাশ হতে পারেন।

বৃশ্চিক রাশি: গৃহস্থালীর কাজকর্মে আজ অবশ্যই নিজেকে নিয়োজিত রাখুন। আজ আপনি মানসিক অশান্তিতে ভুগতে পারেন। তবে, আপনার কোনো বন্ধু আপনাকে সাহায্য করবেন। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। শরীরকে নতুন করে সতেজ করে তোলার জন্য কিছু বিনোদনমূলক কাজেকর্মে নিয়োজিত থাকুন। ভালোবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে।

ধনু রাশি: বন্ধু এবং পরিবারের সদস্যরা আজ আপনাকে কোনো কাজে উৎসাহ প্রদান করবেন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে আজ দেখা হতে পারে। কোনো ভ্রমণ আজ মানসিক আনন্দ এনে দেবে। দিনের শুরুতেই আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যা আপনার মেজাজকে খারাপ করে দেবে।

মকর রাশি: আজ আপনি নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আপনি আজ আপনার পছন্দের কাজ করার মাধ্যমে সময় উপভোগ করবেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো। প্রেমের জন্য দিনটি ভালো নয়। আজ কোনো ভ্রমণের সম্ভাবনা থাকলে জিনিসপত্র যত্নে রাখুন। আজ সকলের সাথে সংযত হয়ে কথা বলুন। স্ত্রীর কোনো কাজে আজ হতাশ হতে পারেন।

কুম্ভ রাশি: খরচের অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আজ প্রেমের জীবন বিতর্কিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার সমস্ত কাজ দ্রুততার সাথে শেষ করতে সক্ষম হবেন। যা আপনার সহকর্মীদেরকে মুগ্ধ করবে। আজ স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। আজ অযথা সময় নষ্ট করবেন না।

মীন রাশি: পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। আজ আপনি শারীরিকভাবে সুস্থ থাকার জন্য খেলাধূলায় আপনার সময় ব্যয় করুন। যাঁরা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির মুখে পড়তে পারেন। আজ এমন কিছু সমস্যা থাকবে যেগুলিতে অবিলম্বে আপনার দৃষ্টি নিক্ষেপ করা প্রয়োজন। আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।