ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

ইডেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উধাও

স্টাফ রিপোর্টার | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

ইডেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উধাও
সীট বাণিজ্য ও চাঁদাবাজির ব্যাপারে মিডিয়ার সামনে কথা বলায়, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে মারধরের অভিযোগে  শাখা ছাত্রলীগের একাংশের কাছে ক্যাম্পাসে অবাঞ্ছিত হয়েছে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। 

অবাঞ্ছিত হওয়ার পর থেকে, ইডেন শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলাতানাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি কোনো মিডিয়ার সামনে তাদের দুইজনকেএখন পর্যন্ত দেখা যায়নি।

এর আগে রোববার দুপুর ১ টায় ইডেন ক্যাম্পাসে সংবাদ সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক কে অবাঞ্ছিত ঘোষণা করেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ। 

সংবাদ সম্মেলনে ২০-২৫ জন ছাত্রলীগের নেত্রী উপস্থিত ছিলেন। সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচার না হলে, গনপদত্যাগের হুমকি দেয় উপস্থিত সকল নেত্রীরা।

সাংবাদিকদের সুস্মিতা জানান, আমরা ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে অবাঞ্ছিত ঘোষণার পাশাপাশি বিতর্কিত লোকদের দিয়ে তদন্ত কমিটি মানি না মানব না।

ভুক্তভোগী ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল জানায়, রিভা ও রাজিয়া নেতা হওয়ার পর থেকে এক ধরনের বেপরোয়া হয়ে পড়েছে। তাদের সাথে আমার রাজনীতি মিলে না। আমার উপর হামলার বিচার না হলে,আগামীকালকের মধ্যে আমি আত্মহত্যা করব।

সভাপতি ত সাধারণ সম্পাদকের উপর আনীত অভিযোগের সত্যতা জানতে,সভাপতি রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়ার সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে,তাদের ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।