ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

হাজারো নেতা-কর্মী নিয়ে বঙ্গবন্ধুর মাজারে সালমা রহমান

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২

হাজারো নেতা-কর্মী নিয়ে বঙ্গবন্ধুর মাজারে সালমা রহমান
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে পিরোজপুর জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারতের মাধ্যমে তার নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে হাজারো নেতা-কর্মীদের নিয়ে জাতির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার প্রাঙ্গনে পুষ্পমাল্য অর্পন শেষে দোয়া মোনাজাত করেন সালমা রহমান।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান ঢাকা থেকে পিরোজপুর আসার পথে প্রথমে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করবেন আগে ভাগে জানতে পেড়ে প্রায় শতাধিক গাড়ী নিয়ে টুঙ্গিপাড়ায় আগে থেকেই অবস্থান করতে ছিলো পিরোজপুরের আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের হাজারের উপরে নেতা-কর্মী। পরে তাদের সাথে নিয়েই জাতির পিতার মাজার জিয়ারত করেন পিরোজপুর থেকে জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত দেশের একমাত্র নারী প্রার্থী সালমা রহমান হ্যাপী।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করেই তিনি তার নির্বাচনের কার্যক্রম শুরু করছেন। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর উপর আস্থা রেখে তাকে আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছেন। মনোনয়ন পেয়ে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেছেন এবং মনোনয়ন বোর্ডেে অন্য সকল আওয়ামীলীগের নেতাদের তিনি ধন্যবাদ জানান। 
এছাড়া আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হবেন আশা করছেন।