ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, অক্টোবর ৭, ২০২৪ |

EN

প্রেমিকের মৃত্যুর খবরে কুয়োয় ঝাঁপ দিলো প্রেমিকা

বিশ্ব বাংলা ডেস্ক | আপডেট: সোমবার, সেপ্টেম্বর ১২, ২০২২

প্রেমিকের মৃত্যুর খবরে কুয়োয় ঝাঁপ দিলো প্রেমিকা

ফাইল ছবি

প্রেমিকের অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে মুষড়ে পড়েছিল স্কুলছাত্রী প্রেমিকা। শোক সইতে না পেরে ২৪ ঘণ্টার ব্যবধানে আত্মহত্যা করল প্রেমিকা। রোববার এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম বর্ধমানের আসানসোল উত্তর থানার কাল্লা এলাকায়। পুলিশ জানিয়েছে, একটি কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী।

আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, প্রেমিক-প্রেমিকা দু’জনই স্কুল শিক্ষার্থী। তারা একই পাড়ার বাসিন্দাও। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা ছিল। শনিবার হঠাৎ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্র। তবে তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, দু’জনের সম্পর্কে অবনতির কারণে আত্মহত্যা করে ওই ছেলে। এ ঘটনার পুলিশি তদন্তের মধ্যেই ওই বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরে আরেকটি বাড়িতে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে।

রোববার সকালে পরিত্যক্ত কোলিয়ারিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে ওই কিশোরী। সেখান থেকে তার দেহ বের করতে বেশ বেগ পেতে হয় পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনকে। এমন পরিস্থিতিতে খবর দেয়া হয় জাতীয় বিপর্যয় মোকাবিলার দলকে। এ ঘটনার পর তদন্ত শুরু করেছে আসানসোল উত্তর থানার পুলিশ।

ডিসি সেন্ট্রাল কুলদীপ এসএস বলেছেন, কোলিয়াড়ির পরিত্যক্ত জায়গা থেকে দেহ বের করার জন্য যন্ত্র নিয়ে আসা হয়। জাতীয় বিপর্যয় মোকাবিলার বাহিনীকেও খবর দেয়া হয়। দেহ বের করতে জেলা প্রশাসন তথা আসানসোল দুর্গাপুর পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। এরপর আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। কেন দু’জন আত্মহত্যা করেছে, তা খতিয়ে দেখছে পুলিশ।