ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন

বিশেষ প্রতিবেদক | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ১১, ২০২২

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল হলো জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই জীবনে পদক্ষেপ নেন। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলা করতে গিয়ে কোনো আঘাতের সম্মুখীন হতে পারে। কোনো পারিবারিক দায়িত্বের কারণে আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। লেখালেখির প্ৰতি আজ মনোযোগী হন। আজ আনন্দে কাটবে দিন। কোনো সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখুন। অযথা আবেগাপ্লুত হবেন না আজ। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। অত্যধিক ব্যস্ততার মাধ্যমে কোনো সিদ্ধান্ত নিয়ে কোথাও বিনিয়োগ করবেন না। এতে লোকসান হবে। আজ সন্ধ্যেবেলাটি আপনার দারুণ কাটবে। আজ কর্মক্ষেত্রে কোনো সহকর্মী আপনাকে কিছু সহায়ক পরামর্শ দিতে পারেন। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে বাড়ির গুরুজনদের পরামর্শ নিন।

মিথুন রাশি: কোনো আর্থিক যোগের কারণে আজ টাকার অভাব ঘটবে না। আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আজ আপনি অবসর সময় পেলেও নিজের পছন্দের কাজটি করতে সক্ষম হবেন না। গর্ভবতী মহিলাদের আজ বিশেষ যত্ন নিতে হবে। আজ অর্ধাঙ্গিনীর কাছ থেকে মনোযোগের অভাব বুঝতে পেরে মন খারাপ হলেও পরে বুঝতে পারবেন যে, তিনি আপনার জন্যই একটি চমক প্রস্তুত করেছিলেন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। যার ফলে আপনি কোনো গার্হস্থ্য উত্তেজনাকে প্রশমিত করতে পারবেন। আজ একতরফা মোহ আপনাকে শুধু মানসিক যন্ত্রণা এনে দেবে। আপনার ভদ্র ব্যবহার সর্বদা প্রশংসা পাবে। এমনকি, অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হবেন।

সিংহ রাশি: আজকের দিনটিতে আপনার জীবনে কোনো আকর্ষণীয় ঘটনা ঘটবে। অপ্রয়োজনীয় চাপগুলিকে উপেক্ষা করা প্রয়োজন। আজ অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থব্যয় এড়িয়ে চলুন। আপনার অস্থির দিনগুলি শেষ হওয়ার সাথে সাথে জীবনকে নতুন দিক নির্দেশ দেওয়ার বিষয়ে আজ চিন্তা করা উচিত। খরচ সংক্রান্ত বিষয়ে জীবনসঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে।

কন্যা রাশি: আজ আপনার জীবনসঙ্গিনীর কোনো কাজে আপনি বিরক্ত হলেও, তিনি আপনাকে কোনো দারুণ চমক দিতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। যাঁরা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাঁদের ব্যবসা পরিচালনা করছেন, তাঁদের আজ খুব সতর্ক থাকা দরকার। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। আজ জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: আজ আপনি আপনার বাড়ির ছাদে শুয়ে খোলা এবং পরিষ্কার আকাশের দিকে তাকিয়ে অবসর সময়টি কাটাতে পছন্দ করবেন। মনে রাখবেন, আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। তাই, অবশ্যই মন ভালো রাখুন। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারবেন। যা আপনার ব্যবসাকে এক নতুন উচ্চতা প্রদান করবে। আজ আকষ্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করে তুলবে।

বৃশ্চিক রাশি: আজ আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে। পাশাপাশি, দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমানে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। প্রেমের জীবনে আসা কোনো অপ্রত্যাশিত মোড় সন্ধ্যের দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। আজ আপনার ব্যক্তিগতক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে। যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য একটু খুশির খবর বয়ে আনবে। আজ গুরুত্বপূর্ণ সমস্যাগুলিতে আপনার নজর কেন্দ্রীভূত করুন।

ধনু রাশি: আজ আপনার কর্মসূচিতে ভ্রমণ ও বিনোদন এবং সামাজিক কাজকর্ম যুক্ত থাকবে। অত্যধিক দুশ্চিন্তা এবং চাপ উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। তাই সতর্ক থাকুন। আজ কোনো মানুষের মনোভাব নিয়ে চট করে কোনো সিদ্ধান্তে পৌঁছবেন না। অযথা অর্থব্যয় করবেন না আজ। ভালোবাসার ক্ষেত্রে জীবনসঙ্গীর সাথে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন।

মকর রাশি: আপনার প্রিয়জন আজ আপনার কাছ থেকে প্রতিশ্রুতি চাইতে পারেন। আজ আপনার অত্যধিক ব্যস্ততা থাকলেও ক্লান্তি অনুভূত হবে না। আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই সময়কালটি ভালো। আপনার প্রিয়জনের সঙ্গে একসাথে বসে কোনো সিনেমা দেখা এই দিনটিকে মজাদার করতে পারে। আজ আপনি এমন কোনো ব্যক্তির সম্মুখীন হবেন যিনি আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন।

কুম্ভ রাশি: কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা দরকার। আজ আপনার জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা উচিত। কোনো মতামত দেওয়ার সময়ে আজ অন্যদের অনুভূতির প্রতি নজর রাখুন। আপনার দ্বারা নেওয়া কোনো ভুল সিদ্ধান্ত আপনাকে মানসিক চাপ প্রদান করবে। ভালোবাসার জীবনে ইতিবাচক প্রভাব বজায় থাকবে।

মীন রাশি: আজ আর্থিক ক্ষেত্রে উন্নতি ঘটবে। যার ফলে আপনি প্রয়োজনীয় কিছু কেনাকাটা করতে পারেন। আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। এই রাশির জাতকেরা আজ কৌতূহলী হয়ে উঠবেন। আজ সামান্য কোনো বিষয়ে আপনার ধৈর্যচ্যুতি ঘটতে পারে। দীর্ঘদিন ধরে কাজের চাপের কারণে আপনার বিবাহিত জীবন প্রভাবিত হলেও আজ দিনটা ভালো কাটবে।