ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ১, ২০২৪ |

EN

জিএম কাদের আর তিন মাস জাপাতে থাকতে পারবেন: বিদিশা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২

জিএম কাদের আর তিন মাস জাপাতে থাকতে পারবেন: বিদিশা
চেয়ারম্যান হিসেবে জিএম কাদের আর তিন মাস জাতীয় পার্টিতে থাকতে পারবেন বলে জানিয়েছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে বারিধারার প্রেসিডেন্ট পার্কে আয়োজিত এক মতবিনিময় ও যোগদান সভায় তিনি একথা বলেন।

বিদিশা বলেন, জি এম কাদের জামায়াতের সঙ্গে জোট করে প্রধানমন্ত্রী হওয়ার যে স্বপ্ন দেখছেন তা কোনো দিনও সফল হবে না। দেশবাসী জানে লাঙ্গলের একমাত্র উত্তরাধিকারী এরশাদের ছেলে এরিক এরশাদ।  

অনুষ্ঠানে এরিক এরশাদ বলেন, জিএম কাদের নয়, আমিই লাঙ্গলের উত্তরাধিকার বহন করি।

গত বৃহস্পতিবার রওশন এরশাদকে বাদ জিএম কাদেরকে বিরোধী দলের নেতা বানানোর জন্য স্পীকার বরাবর চিঠি দেয় জাতীয় পার্টির এমপিরা। চিঠিতে রওশন এরশাদ, শাদ এরশাদ ও সেলিম ওসমান ছাড়া পার্টি সব এমপি স্বাক্ষর করেন।

এর আগে ৩১ আগস্ট সংস‌দের বি‌রোধীদলীয় নেতা ও দল‌টির পৃষ্ঠ‌পোষক বেগম রওশন এরশাদ জাতীয় পা‌র্টির কাউন্সিলের ডাক দেন। এক চিঠিতে তিনি আগামী ২৬ নভেম্বর জাতীয় পার্টির কাউন্সিল হবে বলে তিনি উল্লেখ করেন।

কাউন্সিল সফল করতে দ‌লের মহাসচিব মু‌জিবুল হক চুন্নুসহ কো-চেয়ারম্যানদের যুগ্ম আহ্বায়ক করা হ‌য়। প্রস্তুতি ক‌মি‌টির আহ্বায়ক হ‌য়ে‌ছেন বি‌রোধীনেতা বেগম রওশন এরশাদ। কমি‌টির যুগ্ম আহ্বায়করা হ‌লেন- দ‌লের কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সা‌বেক মহাস‌চিব রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, আবু হোসেন বাবলা, সালমা ইসলাম। ক‌মি‌টির সদস্য স‌চিব করা হ‌য়ে‌ছে বি‌রোধী নেতার রাজনৈতিক সচিব ও এরশাদ মুক্তি পরিষদের সাবেক সভাপতি গোলাম মসীহ্’কে।

‌নেতাকর্মী‌দের উদ্দেশে লেখা চি‌ঠি‌তে বি‌রোধী নেতা ও দল‌টির অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদ, শাহ মোয়াজ্জম হো‌সেনসহ ত্যাগী নেতা‌দের ফি‌রি‌য়ে এনে নতুন প্রজন্মের সমন্ব‌য়ে নতুন নেতৃ‌ত্বে এক‌টি শ‌ক্তিশালী জাতীয় পা‌র্টি গঠ‌নের আহ্বান জানান।