ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

জাবিতে এক কেজি গাঁজাসহ দুই শিক্ষার্থী আটক

ক্যাম্পাস প্রতিবেদক | আপডেট: বুধবার, আগস্ট ৩১, ২০২২

জাবিতে এক কেজি গাঁজাসহ দুই শিক্ষার্থী আটক
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই শিক্ষার্থীকে এক কেজি গাঁজা সহ আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। আটককৃত দুজন হলেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মেরাজ হাসান শিহাব ও চারুকলা বিভাগের শিক্ষার্থী তৌকির তপু। তারা দুজনেই ৪৭ ব্যাচের ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে সাভার থানার অধীন কলমা নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

সাভার থানার অফিসার ইনচার্জ (অপারেশন) জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করছিলেন সাভার থানা পুলিশ। শিহাব ও তৌকির মোটরবাইকে করে ঐ পথেই আসছিলেন। চেক করা জন্য তাদের থামতে বলি এবং তাদের কাছে এক কেজি গাঁজা পাই।

তিনি আরও জানান, তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছিল। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ দুপুরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) আ.স.ম ফিরোজ-উল-হাসান বলেন, তাদের দুইজনকে আটকের ব্যাপারে সাভার থানা থেকে রাতেই আমাকে ফোন করে জানিয়েছে। যদি তাদেরকে ব্যবহার করে কেউ এই কাজ করায় বা অন্য কারোর ব্যাগ তারা বহন করে তাহলে আমদের কিছু বলার আছে। কিন্তু, থানা থেকে নিশ্চিত করেছে, তাদেরকে ১ কেজি গাঁজা সহ আটক করা হয়েছে। যদি সত্যই তাই হয়, তবে এক্ষেত্রে আমাদের কিছু বলার থাকবে না।