ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

লোডশেডিংয়ের প্রতিবাদে রাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ক্যাম্পাস প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, আগস্ট ২, ২০২২

লোডশেডিংয়ের প্রতিবাদে রাবিতে ছাত্রদলের বিক্ষোভ
সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। সোমবার (১ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় এ কর্মসূচি পালন করেন শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

রাবি ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল কাজলা গেট থেকে বের হয়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে। এরপর বিশ্ববিদ্যালয়ের মেইন গেটে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন তারা।

মিছিল শেষে সমাবেশে সদস্য সচিব সামসুদ্দিন চৌধুরী সানিনের সঞ্চালনায় সুলতান আহমেদ রাহী বলেন, জনগণের নায্য দাবি আদায়ের কর্মসূচিতে পুলিশের নগ্ন হামলার মাধ্যমে এটাই প্রমাণ হয় যে, বিনা ভোটের সরকার কখনোই জনগণের জন্য কাজ করে না। তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতার মসনদে টিকে থাকার জন্য এখন বেপরোয়া আচরণ করছে। অচিরেই অতীতের ন্যায় ছাত্র আন্দোলনের মাধ্যমে সরকারের বিদায় ঘণ্টা বাজানো হবে।

শামসুদ্দিন চৌধুরী সানিন বলেন, ভোলায় হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জড়িত পুলিশ সদস্যদের শাস্তি এবং বিচারের আওতায় না আনা পর্যন্ত আমাদের কর্মসূচি চালু থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন রাবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. রাশেদ আলী, যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম, মেহেদী হাসান খান, শফিকুল ইসলাম, শাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল মিঠু, জহির শাওন, মারুফ হোসেন, এম এ তাহের। আরও উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য ফারুক হোসেন, নাফিউল ইসলাম জীবন, শেখ নুরুদ্দীন আবীর, তুষার শেখ, ইমরান হাসান রাকেশ, আবু সাইদ, সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন হল ও অনুষদের নেতৃবৃন্দ।