ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

শেখ হাসিনার নেতৃত্বে সকল অপশক্তিকে আমরা মোকাবেলা করে পরাজিত করব : বাহাউদ্দিন নাছিম

শিবচর উপজেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুলাই ২৯, ২০২২

শেখ হাসিনার নেতৃত্বে সকল অপশক্তিকে আমরা মোকাবেলা করে পরাজিত করব : বাহাউদ্দিন নাছিম
এই সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে সাম্প্রদায়িক অপশক্তির কোন জায়গা নাই। আমরা শেখ হাসিনার নেতৃত্বে সকল অপশক্তি, অশুভ শক্তিকে মোকাবেলা করে পরাজিত করব বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ‘উন্নয়ন, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ের’ এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এই মন্তব্য করেন।

এসময় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম আরো বলেন, ‘যারা আওয়ামীলীগতে ল্যান্ডিং স্টেশন হিসেবে ব্যবহার করে ব্যক্তিগত ও পারিবারিক সুবিধা গ্রহণ করে তাদেরকে চিহ্নিত করতে হবে। যারা আওয়ামীলীগের নেতাকর্মী তারা মানুষের কল্যাণে কাজ করবে। নিজের কল্যাণে কাজ করবে না। তাই আওয়ামীলীগকে ল্যান্ডিং স্টেশন হিসেবে কাউকে ব্যবহার করতে দেওয়া যাবে না।

কদমবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শৈলেন্দ্রনাথ হালদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিবেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে,যুগ্ন সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, শ্রম বিষয়ক সম্পদক খাইরুল হাসান নিটুল খন্দকারসহ জেলা ও উপজেলা পর্যায়ের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দরা।