ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

টাকা আত্মসাৎ মামলায় কুয়াকাটা হুজুরের জামিন মঞ্জুর

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: সোমবার, জুলাই ২৫, ২০২২

টাকা আত্মসাৎ মামলায় কুয়াকাটা হুজুরের জামিন মঞ্জুর
এহসান গ্রুপের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ মামলায় কুয়াকাটা হুজুর খ্যাত হাফিজুর রহমান সিদ্দিকীর জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৫ জুলাই) বিকেলে পিরোজপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদনের শুনানির জন্য হাজিরা দেন তিনি। এ সময় আদালতের বিচারক আবু জাফর মো. নোমান শুনানি শেষে হাফিজুর রহমান সিদ্দিকীর জামিন আবেদন মঞ্জুর করেন। উচ্চ আদালত থেকে ৪২ দিনের আগাম জামিন শেষে আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন তিনি।

আসামি পক্ষের আইনজীবী দেলওয়ার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এহসান গ্রুপের কয়েক হাজার কোটি টাকা আত্মসাতের ঘটনায় করা পাঁচটি মামলায় কুয়াকাটা হুজুর খ্যাত হাফিজুর রহমান সিদ্দিকীকে আসামি করা হয়েছিল। উচ্চ আদালত থেকে ৪২ দিনের জামিন শেষে গত মঙ্গলবার (১৯ জুলাই) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত গতকাল রবিবার (২৪ জুলাই) জামিন শুনানির তারিখ ধার্য করেন এ দিন পাঁচ মামলার আংশিক শুনানি হয় এরপর আজ সোমবার (২৫ জুলাই) পরবর্তী শুনানির জন্য আদালত তারিখ ধার্য করেন। আজ সম্পূর্ণ শুনানি শেষে আদালত হাফিজুর রহমান সিদ্দিকীর স্থায়ী জামিন মঞ্জুর করেছেন।

প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে করা মামলায় এহসান গ্রুপের চেয়ারম্যান রাগিব আহসানসহ তার ভাইয়েরা বর্তমানে কারাগারে। এরই মধ্যে তাদের স্থাবর-অস্থাবর সব সম্পত্তি বাজেয়াপ্ত করে জেলা প্রশাসকের আওতায় রাখার নির্দেশ দিয়েছেন আদালত।