ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

মধুপুরে স্থগিত হওয়া সেই অরণখোলা ইউপিতে ভোটগ্রহণ

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুলাই ১৫, ২০২২

মধুপুরে স্থগিত হওয়া সেই অরণখোলা ইউপিতে ভোটগ্রহণ
টাঙ্গাইলের মধুপুরের অরণখোলা ইউনিয়ন পরিষদের স্থগিত হওয়া নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে নয়টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪ টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(১৪ জুলাই২২)সকাল থেকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের সংখ্যা বেড়ে যায়।

নির্বাচন কার্যালয় সূত্র জানায়, এই ইউনিয়নে ১৫হাজার ৮৫৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী ছাড়াও স্বতন্ত্র পদে আরও দুই জন প্রার্থী প্রতিদ্বন্ধিদ্বতা করছেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ২৩ জন ও সংরক্ষিত পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিদ্বতা করছেন। 

ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচনে দায়িত্বে থাকা রির্টানিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার। তিনি  জানান, অরণখোলা ইউপিতে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন তিন জন। এখানে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম তিনি ৭ হাজার ৩’শ ১৭ ভোট পেয়ে চেয়াম্যান পদে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোটর সাইকেল প্রতীকের প্রার্থী লস্কর আলী পেয়েছেন ৩ হাজার ৬”শ ৫৫ ভোট, আনারস প্রতীকের প্রার্থী হাসান ইমাম পেয়েছেন ১’শ ২৩ ভোট।

উল্লেখ্য,  গত ১৫জুন নবম ধাপে এই ইউনিয়ন পরিষদে ভোট গ্রহন করার কথা ছিলো। কিন্তু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক ভোটারদের হুমকি দিয়ে বলেন নৌকার বাইরে যারা ভোট দিতে চান তাদের কেন্দ্রে আসার দরকার নেই। এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নির্বাচনের আগের দিন নির্বাচন কমিশন থেকে এই ইউনিয়নের ভোট গ্রহন স্থগিত করা হয়।