ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুন ২৯, ২০২৪ |

EN

পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে : আইজিপি

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: সোমবার, জুন ২০, ২০২২

পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে : আইজিপি

ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে এ কথাটি হৃদয়ের অন্তঃস্থল থেকে বিশ্বাস করে দায়িত্ব পালনে এর প্রতিফলন ঘটাতে হবে। মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ করে নিজেকে পদের জন্য প্রস্তুত করতে হবে।

রোববার (১৯ জুন) বিকেলে পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে অতিরিক্ত আইজি, অতিরিক্ত ডিআইজি এবং পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এ সময় আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী, পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়া, অতিরিক্ত ডিআইজি মো. আলমগীর কবীর প্রমুখ।

বাংলাদেশ পুলিশের নতুন র‍্যাংক ব্যাজ পরিধান নীতিমালা অনুযায়ী আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এবং অতিরিক্ত আইজি ড. মো.মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়াকে র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। অতিরিক্ত আইজি মো. মাজহারুল ইসলামের উপস্থিতিতে ডিআইজি (এডমিনিস্ট্রেশন) মো. আমিনুল ইসলাম এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তার স্পাউজ অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারগণকে র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তার স্পাউজরা উপস্থিত ছিলেন।