ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

ফজলে এলাহীকে মুক্তির দাবিতে খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন

জেলা প্রতিনিধি | আপডেট: বুধবার, জুন ৮, ২০২২

ফজলে এলাহীকে মুক্তির দাবিতে খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন
ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গ্রেফতার হওয়া রাঙ্গামাটির সাংবাদিক ফজলে এলাহী'র নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে খাগড়াছড়ির সাংবাদিকগন। 

বুধবার (৮ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ির সাংবাদিক সমাজের ব্যানারে মানববন্ধনে জেলা শহরের সাংবাদিকদের সাথে সংহতি প্রকাশ করে সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। 

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক নুরুচ্ছফা মানিকের সঞ্চালনায় এবং সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সহ-সভাপতি জহুরুল আলম, বাংলাভিশনের প্রতিনিধি এইচ এম প্রফুল্ল,  সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি কানন আচার্য, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি সমির মল্লিক, পানছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি নতুন ধন চাকমা, মাটিরাঙ্গার প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দীন জয়নাল ও দীঘিনালার সাংবাদিক উজ্জ্বল চৌধুরী প্রমূখ বক্তব্য রাখেন।

সাংবাদিক ফজলে এলাহীকে হয়রানি করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ মামলা করা হয়েছে দাবী করে বক্তারা অভিলম্বে সাংবাদিক ফজলে এলাহির নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের অপপ্রয়োগ বন্ধসহ এই আইন বাতিলের দাবি জানান। তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ফলে সারাদেশেই সাংবাদিকরা মিথ্যা মামলা আর জেল জুলুমের শিকার হচ্ছে। সবকিছু মোকাবেলা করে সাংবাদিকরা নানা অনিয়ম ও অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা রেখে যাবে।