ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

নাসিরসহ তিন জনের বিরুদ্ধে পরীমণিকে ধর্ষণ-হত্যাচেষ্টায় চার্জশিট প্রদান

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১

নাসিরসহ তিন জনের বিরুদ্ধে পরীমণিকে ধর্ষণ-হত্যাচেষ্টায় চার্জশিট প্রদান

উত্তরার বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ-হত্যাচেষ্টায় অভিযোগে সাভার থানায় দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছেন পুলিশ।

 

সোমবার (৬ সেপ্টেম্বর) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা মো. কামাল হোসেন আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। চার্জশিটভুক্ত অপর আসামি হলেন শাহ শহিদুল আলম। আদালতের সাভার থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

 

গত ২৩ জুন নাসির ও অমির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান।

 

উল্লেখ্য, ৯ জুন (বুধবার) উত্তরার বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা। এই মর্মে ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে অভিযোগ করেন পরীমণি। এ ঘটনায় তিনি সাভার থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষাপটে গত ১৪ জুন রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় নাসির, অমিসহ পাঁচ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করেন। ওই মামলায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।