ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০২৪ |

EN

ব্যাটে-বলে ফের ব্যর্থ সাকিব

স্পোর্টস ডেস্ক | আপডেট: সোমবার, জুলাই ১৫, ২০২৪

ব্যাটে-বলে ফের ব্যর্থ সাকিব
টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর টি-টোয়েন্টি লিগগুলো দিয়ে ছন্দে ফেরার প্রত্যাশা ছিল সাকিব আল হাসানের। কিন্তু সে আশায় আপাতত গুঁড়ে বালি! যুক্তরাষ্ট্রে চলমান মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) ব্যর্থতার বৃত্তে আটকে এই অলরাউন্ডার। সবশেষ দুই-তিন ম্যাচে একেবারেই ছন্দে নেই সাকিব। গতকাল ওয়াশিংটন ফ্রিডমের বিপক্ষে ম্যাচে ব্যাটে-বলে ব্যর্থ হয়েছেন, হেরেছে তার দল লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স।

ম্যাচে লস অ্যাঞ্জেলসের হয়ে চার নম্বরে ব্যাটিংয়ে নামেন সাকিব। কিন্তু ২ বল খেলে রানের খাতা না খুলেই সাজঘরের পথ ধরেন তিনি। তার দল নাইট রাইডার্স ১৮.৪ ওভারে অলআউট হওয়ার আগে ১২৯ রানের বেশি তুলতে পারেনি। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান আসে সাইফ বাদারের ব্যাটে।

ব্যাটিংয়ে ব্যর্থতার পর বল হাতেও হতাশ করেছেন সাকিব। ৩ ওভার বোলিংয়ে খরচ করেছেন ২৯ রান, ঝুলিতে আসেনি কোনো উইকেট। লস অ্যাঞ্জেলের দেওয়া ১৩০ রানের লক্ষ্য ২৪ বল ও ৮ উইকেট হাতে রেখেই ছুঁয়ে ফেলে ওয়াশিংটন ফ্রিডম।

সাকিবের ব্যর্থতার ম্যাচে হারের হ্যাটট্রিক হয়েছে তার দলের। এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে ১ জয়ে লস অ্যাঞ্জেলেসের পয়েন্ট মোটে ৩। অন্য ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়। টুর্নামেন্টে ছয় দলের মধ্যে সাকিব-রাসেলদের অবস্থান এখন পাঁচ নম্বরে।