ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৭, ২০২৪ |

EN

‘আমি কোটিপতি নই, জনগণ ভালোবেসে নির্বাচনের খরচ জোগাবে’

বরিশাল ব্যুরো | আপডেট: শুক্রবার, ডিসেম্বর ৮, ২০২৩

‘আমি কোটিপতি নই, জনগণ ভালোবেসে নির্বাচনের খরচ জোগাবে’

সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটে দাঁড়িয়েছেন।

সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটে দাঁড়িয়েছেন। কিন্তু নির্বাচনের খরচ জোগাচ্ছেন জনগণের কাছ থেকে অর্থ সহায়তা নিয়ে। 

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে কৃষক শ্রমিক জনতা লীগ থেকে প্রার্থী হয়েছেন 'ইত্যাদি' ম্যাগাজিন অনুষ্ঠানের মাধ্যমে পরিচিতি পাওয়া এই কণ্ঠশিল্পী। 

জনগণের কাছ থেকে অর্থ সহায়তা নেওয়ার কারণ জানতে চাইলে নকুল কুমার বিশ্বাস জানিয়েছেন, ‘আমি তো কোটিপতি নই, তাই জনগণের কাছে টাকা চেয়েছি। জনগণ ভালোবেসে আমার নির্বাচনের যে খরচ হবে, তা করবে বলেই আমার বিশ্বাস।

শুক্রবার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। 

নির্বাচনে কেন অংশ নিচ্ছেন— এমন প্রশ্নে তিনি বলেন, আমি সংগীতশিল্পী, আর শিল্পীর আছে মমতা। জীবনে অনেক মমতা পেয়েছি, আর মমতা দিয়ে অনেক কাজও করেছি। কিন্তু সংসদে আছে ক্ষমতা। ক্ষমতা থাকলে জনগণের জন্য কাজ করাটা সহজ হয়। 

এবারই প্রথম নির্বাচনে অংশ নিচ্ছেন জানিয়ে নকুল কুমার বলেন, আমি এলাকায় নিজের টাকায় মসজিদ, মন্দির করেছি। জনগণের জন্য অনেক কাজ করেছি। এমপি হতে পারলে সরকারের যে বরাদ্দ আছে, তা দিয়ে জনগণের জন্য আরও কাজ করতে পারব।

এদিকে শনিবার হবিগঞ্জে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা আছে নকুল কুমার বিশ্বাসের। পর দিন রোববার বঙ্গবীর কাদের সিদ্দিকীকে নিয়ে নির্বাচনি এলাকায় যাবেন বলেও জানান তিনি।