ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, সেপ্টেম্বর ৪, ২০২৪ |

EN

‘আমি মুক্তিযোদ্ধার সন্তান হয়ে বলছি, কোটা সংস্কার করে দেন’ প্রধানমন্ত্রীকে অভিনেতা নিলয়

স্টাফ রিপোর্টার | আপডেট: মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

‘আমি মুক্তিযোদ্ধার সন্তান হয়ে বলছি, কোটা সংস্কার করে দেন’ প্রধানমন্ত্রীকে অভিনেতা নিলয়
কোটা সংস্কার আন্দোলনে রাজধানীসহ দেশের বিশ্ববিদ্যালয়গুলো উত্তাল। আন্দোলনরত ছাত্রছাত্রীদের সঙ্গে একাত্মতা জানিয়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ তারকারা। তাদের মধ্যে একজন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গা ঠিক রাখতে কোটা সংস্কার মেনে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ৩টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে এক পোস্টে নিলয় আলমগীর লেখেন- ‘মাননীয় প্রধানমন্ত্রী আজকের ছাত্রছাত্রীরা আগামী দিনের ভবিষ্যত। তারাই একটা সময় দেশের হাল ধরবে। এত এত ছাত্রছাত্রী ভুল দাবি করতে পারে না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন।’

প্রধানমন্ত্রীর কাছে অভিনেতা নিলয়ের অনুনয়, বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান এবং ভালোবাসা আপনি সবসময় দেখিয়েছেন তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ কিন্তু দেশের সাধারণ মানুষের কাছে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এখন হাসির পাত্র। 

তিনি লেখেন, মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গাটা ঠিক রাখতে হলেও কোটা সংস্কার মেনে নিন। আন্দোলনরত ছাত্রছাত্রীদের এ দুরবস্থা সহ্য করার মতো না। পুরো জাতি আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আছে।