ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

বিএনপি বিদেশীদের কাছে নালিশ ও ষড়যন্ত্র করতে ব্যস্ত : চিফ হুইপ

মাদারীপুর প্রতিনিধি | আপডেট: রবিবার, মে ১৪, ২০২৩

বিএনপি বিদেশীদের কাছে নালিশ ও ষড়যন্ত্র করতে ব্যস্ত : চিফ হুইপ
জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের অধিকার আদায়ের লক্ষে এই দল প্রতিষ্ঠিত হয়। বিএনপি নানানভাবে পদ্ধতিতে অপপ্রচার চালাচ্ছে। সরকারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি বিদেশী কাছে নালিশ ও ষড়যন্ত্র করতে ব্যস্ত। এদেশের জনগন উন্নয়নে বিশ্বাসী। জনগণ দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

শনিবার (১৩ মে) দুপুরে শিবচরের কুতুবপুর সামছিয়া দাখিল মাদরাসার চারতলা ভবন উদ্বোধন শেষে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

চিফ হুইপ বলেন, স্বাধীনতার সংগ্রামের রক্তের বিনিময়ে এ সংবিধান, এই সংবিধানের যেটা আছে বঙ্গবন্ধুর কন্যা বেঁচে থাকলে এই সংবিধানের আলোকেই ইনশাল্লাহ পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এসে দুঃখী মানুষের মুখে হাসি ফুটাবে। মাননীয় প্রধানমন্ত্রী সকলের জন্য শিক্ষা, সকলের জন্য ঘর, সকলের জন্য স্বাস্থ্য, মানুষের যে মৌলিক অধিকার সেই মৌলিক অধিকার নিয়ে আমরা কাজ করে যাচ্ছি, আমরা চাই যেভাবে পৃথিবী এগিয়ে যাচ্ছে সেভাবেই বাংলাদেশ এগিয়ে যাবে এবং আগামী স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য সেটা পূরণ হবে।

চিফ হুইপ আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে জেল হত্যাসহ বিভিন্ন যে হত্যার এর নীল নকশা জিয়া রহমান করেছিল, সেই নীল নকশা আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসলে দেশে প্রকাশ পাবে এটাই তাদের ভয়, যদি আওয়ামী লীগ ক্ষমতায় আসে সকল হত্যার বিচার বাংলার মাটিতে হবে। তাই বিভিন্ন দেশের মানুষের কাছে দাবি-দাওয়া করছে আওয়ামী লীগ সরকার যেন ক্ষমতায় আসতে না পারে। কিন্তু কোন লাভ হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি  মো. শাজাহান  মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পরে শিবচর ডায়াবেটিক সমিতির উদ্যোগে কুতুবপুর ও কাদিরপুর ইউনিয়নের জনগণের জন্য বিনা মূল্যে ডায়াবেটিস, ব্লাড গ্রুপ নির্ণয়, ব্লাড প্রেসার ও চক্ষু পরীক্ষার ক্যাম্পিং উদ্বোধন করেন তিনি। এরপর পূর্ব কুতুবপুর হাতেমীয়া দাখিল মাদ্রাসার নব-নির্মিত চারতলা ভবন উদ্বোধন করেন।