ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ১, ২০২৪ |

EN

পাঁচবিবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর পোস্ট করায় চেয়ারম্যানের ক্ষোভ

জেলা প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, মে ২৪, ২০২২

পাঁচবিবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর পোস্ট করায় চেয়ারম্যানের ক্ষোভ
জয়পুরহাটের পাঁচবিবিতে ঝড়ে পড়া গাছের ডাল অপসারণ করা নিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর পোস্ট করায় ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম পিন্টু। 

জানা যায়,গত শুক্রবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে বেড়াখাই এলাকার রাস্তার শিশু ও ঘোড়া নীমের দুটি গাছের ডাল ভেঙ্গে পল্লী বিদ্যুৎ সঞ্চালন লাইনের খুঁটির উপর পড়ে ক্রস আর্ম ভেঙ্গে যায় এবং ওই এলাকার বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। এছাড়াও রাস্তায় গাছের ডাল পড়ে থাকার কারণে পাঁচবিবি-ঘোড়াঘাট সড়কের বেড়াখাই এলাকায় সাধারণ মানুষের চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। 

পাঁচবিবি পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম চেয়ারম্যানকে অনুরোধ করলে চেয়ারম্যানসহ স্থানীয়দের সহযোগিতায় পল্লী বিদ্যুতের লোকজন বিদ্যুতের খুঁটি ও রাস্তার উপর ভেঙ্গে পড়া গাছের ডালগুলি অপসারণ করেন। বিষয়টি নিয়ে গতকাল রোববার (২২মে) স্থানীয় সংবাদকর্মী রাস্তার “ ৩টি গাছ বিক্রি করলেন চেয়ারম্যান পিন্টু” শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করলে তাতে ক্ষোভ প্রকাশ করেন তিনি। 

সামাজিক মাধ্যমে ওই পোস্টের বিষয়ে ক্ষোভ প্রকাশ করে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম পিন্টু বলেন, রাস্তায় চলাচল ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ডিজিএমের অনুরোধে আমি ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি সদস্য, গ্রামবাসী, গ্রাম পুলিশ ও পল্লী বিদ্যুতের লোকদের নিয়ে পড়ে যাওয়া গাছের ডালগুলি অপসারণ করি যাতে সাধারণ রাস্তায় চলাচল করতে পারে এবং তাড়াতাড়ি বিদ্যুৎ সরবরাহ পায়। 

এবিষয়ে জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতি পাঁচবিবি জোনাল অফিসের ডিজিএম আব্দুল বারী বলেন, সংবাদ পেয়ে স্থানীয় চেয়ারম্যানকে অনুরোধ করলে তার সহযোগিতায় আমাদের লোকজন গাছের ডাল গুলি দ্রুত অপসারণ করে। 

পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন বলেন,ঝড়ে রাস্তায় গাছ পড়লে স্থানীয় জনপ্রতিনিধি হিসাবে জনস্বার্থে সেগুলি অপসারণ করতে পারে।