ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

লক্ষ্মীপুরের রায়পুরে আ্যপসভিত্তিক অনলাইন স্বাস্হ্য সেবা চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি | আপডেট: শুক্রবার, মে ১৩, ২০২২

লক্ষ্মীপুরের রায়পুরে আ্যপসভিত্তিক অনলাইন স্বাস্হ্য সেবা চালু
লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে আজ (১২) মে বৃহস্পতিবার  অ্যাপস ভিত্তিক অনলাইন স্বাস্থ্য সেবা চালু করা হয়েছে। 

 লক্ষ্মীপুর  জেলা প্রশাসন, এর উদ্যোগে দেশের প্রথম অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং চালু
মুজিব শতবর্ষ উপলেক্ষ্যে এসডিজি-৩: “সকল বয়সী সকল মানুষের জন্য সুন্দর সুস্বাস্থ্য ও কল্যাণ নিশ্চিতকরণ” জেলা প্রশাসন, লক্ষ্মীপুর এর উদ্যোগে রায়পুর  উপজেলা প্রশাসন এর  আয়োজনে হায়দরগঞ্জ তাহেরিয়া আর এম আলিম মাদ্রাসার সকল শিক্ষার্থীর মাঝে অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,   সাজিয়া পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), লক্ষ্মীপুর। জনাব অঞ্জন দাশ, উপজেলা নির্বাহী অফিসার, রায়পুর, লক্ষ্মীপুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অধ্যক্ষ মামুনুর রশীদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, রায়পুর।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বাহারুল আলম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূরমোহাম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহকারী প্রোগ্রামার রায়পুর লক্ষ্মীপুর , দুলাল হাওলাদার চেয়ারম্যান ১ নং উত্তর চর আবাবিল ইউনিয়ন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ তাহেরিয়া আর এম কামিল মাদ্রাসা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাবৃন্দ ও সকল ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ।