ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

আবারও বিতর্কে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, মার্চ ২, ২০২২

আবারও বিতর্কে শ্রাবন্তী
আবার বিতর্কে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবন নিয়ে তো হামেশাই থাকেন আলোচনায়। তবে এবারের বিষয়টি ব্যক্তিগত হলেও ব্যক্তি জীবনের নয়। বিপাকে পড়েছেন একটি প্রাণীর ছবি নিয়ে। যার কারণে হয়েছে এফআইআর।

জানা যায়, দোষী সাব্যস্ত হলে শ্রাবন্তীর জেল হতে পারে বলেও মনে করা হচ্ছে!

১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। যেখানে তার হাতে দেখা গিয়েছিল একটি বেজিকে। প্রাণীটির গলায় লাগানো বেল্ট-চেইন। ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হলো।’

জানুয়ারিতেই যখন ছবিটি পোস্ট করেছিলেন শ্রাবন্তী তখনই তা নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছিল।

তাই এবার বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। জানা গেছে, খুব জলদিই কলকাতার সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল ও ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে হবে তাকে। আর সেখানেই জিজ্ঞাসাবাদ হবে। 

আপাতত এই বিতর্কিত বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি শ্রাবন্তী। অল্প বিস্তর কথা বলেছেন তার আইনজীবী এস কে হাবিবউদ্দিন। জানিয়েছেন, তারা আগে পুরো ব্যাপারটা ভালো করে বুঝে নিতে চান।

এদিকে, গতকাল (২৮ ফেব্রুয়ারি) কলকাতা ছেড়েছেন শ্রাবন্তী। সোজা কাশ্মীরে পৌঁছে গেছেন নায়িকা। তবে একা নয়, সঙ্গে রয়েছে চিত্রনায়ক ওম। নবাগত পরিচালক অয়ন দে’র ‘ভয় পেও না’ ছবিতে বর-বউয়ের চরিত্রে দেখা যাবে তাদের। এর কাজেই দিল্লি হয়ে কাশ্মীর গেছেন নায়িকা। 

সূত্র: হিন্দুস্তান টাইমস