ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

কাল যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন সাকিব

স্পোর্টস ডেস্ক | আপডেট: সোমবার, আগস্ট ২৩, ২০২১

কাল যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন সাকিব

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামীকাল বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিরিজটি শুরু ১ সেপ্টেম্বর থেকে। পরের চার ম্যাচ যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। এই সিরিজকে সামনে রেখে কাল থেকে শুরু হচ্ছে ক্রিকেটারদের কোয়েরান্টাইন পর্ব। ইতোমধ্যে ক্রিকেটারদের করোনা টেস্ট হয়েছে। কালই ক্রিকেটারদের সাথে কোয়েরান্টাইনে যোগ দিবেন সাকিব আল হাসানও। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শেষে পরিবারের সঙ্গে থাকতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব। আগামীকাল ভোরে সাকিবের ফেরার কথা রয়েছে। কোয়ারেন্টাইন শেষে তারপর মাঠে নামবেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শেষে তিনি পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। ইতিমধ্যে করোনা টেস্টও সম্পন্ন হয়েছে তার। মুঠোফোনে রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের এক কর্মকর্তা। তিনি বলেন, `মঙ্গলবার ভোরে সাকিবের ফেরার কথা রয়েছে। এসেই তিনি সরাসরি হোটেলে চলে যাবেন। কোয়ারেন্টাইন শেষে তারপর মাঠে নামবেন।`

ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স করে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যান অব দ্য সিরিজ হয়েছিলেন সাকিব। অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট হাতে করেন ১১৪ রান। আর বল হাতে নেন ৭ উইকেট। সর্বশেষ ম্যাচে একাই নিয়েছিলেন অজিদের ৪টি উইকেট।