ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, অক্টোবর ২১, ২০২৪ |

EN

ফতুল্লায় দু’গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৮

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১০, ২০২২

ফতুল্লায় দু’গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৮
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের আটজন টেঁটাবিদ্ধ হয়েছেন। এর মধ্যে সামসুল ইসলাম নামে এক ইটভাটা ব্যবসায়ীর অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে বিকেলে ফতুল্লা মডেল থানায় ৩৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ জনের বিরুদ্ধে আহত সামসুল ইসলামের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার আসামীরা প্রত্যেকেই মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফতুল্লার আকবরনগর এলাকায় রহিম ও সামেদ আলী নামে দুটি প্রভাবশালী সন্ত্রাসী গ্রুপ রয়েছে। আর এই এলাকায় ২০ থেকে ২২টি ইটভাটা রয়েছে। এসব ইটভাটায় চাঁদাবাজি নিয়ে কয়েকদিন পরপরই সংঘর্ষের ঘটনা ঘটে। প্রভাববিস্তারকে কেন্দ্র করে উভয়গ্রুপে এ পর্যন্ত একাধিক হত্যাকাণ্ড ঘটে। তাদের প্রভাব বিস্তার ও হত্যাকাণ্ডের ঘটনায় সিরাজদীখানে এবং ফতুল্লা থানায় একাধিক হত্যা ও চাঁদাবাজির মামলা রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আকবরনগর এলাকাটি দুই জেলার মাঝামাঝি হওয়ায় এখান থেকে ধাওয়া করলে সন্ত্রাসীরা মুন্সিগঞ্জে চলে যায়। যার কারণে তাদের দমন করা যাচ্ছে না। তবে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে।