ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, অক্টোবর ২১, ২০২৪ |

EN

সাংবাদিক নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ৮, ২০২২

সাংবাদিক নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মাল ও তাঁর ভাই মিন্টু মালসহ তাদের লালিত সন্ত্রাসী বাহিনী সাংবাদিক খোরশেদ আলম বাবুলের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন শরীয়তপুরের কর্মরত গণমাধ্যম কর্মীরা।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শরীয়তপুর প্রেস ক্লাব, শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েসনসহ বিভিন্ন ব্যানারে এ মানববন্ধন করা হয়েছে।

এসময় শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি  রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহীদুজ্জামান খান, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েসনের সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক মো. ছগির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। 

সাংবাদিকরা জানান, চেয়ারম্যান ও তাঁর সন্ত্রাসবাহিনী সাংবাদিক বাবুলের ওপর অমানবিক  হামলা করে তাকে গুরুতর আহত করেছেন। এখন তিনি শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন গণমাধ্যম কর্মীরা। এছাড়া প্রতিনিয়ত হামলার স্বীকার হচ্ছেন গণমাধ্যম কর্মীরা। তাই পুলিশ প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য প্রদান করে গণমাধ্যম কর্মীরা।