ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, অক্টোবর ২১, ২০২৪ |

EN

আইজিপি পদক পেলেন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ৮, ২০২২

আইজিপি পদক পেলেন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান
ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি)পদকে ভূষিত হয়েছেন শরীয়তপুর জেলাধীন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার।

২০২১ সালে নিজ কর্মক্ষেত্রে প্রসংশনীয় কাজ ও কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। তিনি পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ এ পুরস্কার পান।

পুলিশ হেডকোয়ার্টার্স এক প্রজ্ঞাপনের মাধ্যমে‘অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কতর্ব্যনিষ্ঠা, সাহসিকতা, সততা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে ২০২১ সালের প্রশংসনীয় ও স্বীকৃতি স্বরূপ হিসেবে ভালো কাজে অবদানের জন্য এই পদক প্রদান করা হয় তাকে।

তবে করোনা আক্রান্তের কারণে আইজিপি ব্যাজ প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেনি তিনি। পরে ডাকযোগে তার পদকটি পাঠিয়ে দেয়া হয়েছে।

মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, মহান আল্লাহর কাছে প্রথমে শুকরিয়া আদায় করছি। অশেষ কৃতজ্ঞতা জানাই সম্মানিত জেলা পুলিশ সুপার আশ্রাফুজ্জামান স্যার ও আমার সকল সহকর্মীদের প্রতি।

তিনি আরো বলেন, কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ তার এ প্রাপ্তিতে কর্ম উদ্দীপনা ও দায়িত্ববোধ আরও বাড়িয়ে দেবে। আমি অত্যন্ত খুশি আইজিপি পদক পেয়ে। আগামী দিনেও মানুষের সেবা করে যেতে চাই আমি। সবার দোয়া চাই, এই পুরস্কার যেন আরও ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা জোগায়।

উল্লেখ্য, জনাব আসাদুজ্জামান টানা ৬ বার শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ ওসি হয়েছিলেন।