ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

‘অনেক শিল্পী আমার জন্য রোজা রেখেছেন’

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ১, ২০২২

‘অনেক শিল্পী আমার জন্য রোজা রেখেছেন’
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খান বলেছেন, ‘অনেক শিল্পী আমার জন্য রোজা রেখেছেন। কারো কারো স্ত্রী পর্যন্ত রোজা রেখেছেন। যাতে আমি জিততে পারি। তাদের ভালোবাসাতেই আমি জিতেছি।’

রবিবার জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে জায়েদের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ তুলে ধরেন নিপুণ। এসময় কিছু স্ক্রিনশটও ফাঁস করেন। যেখানে দেখা যায়, কোনো এক ব্যক্তির সঙ্গে ‘নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করেছেন’ জায়েদ খান।

নিপুণের সেসব অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার সন্ধ্যায় এফডিসিতে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত এই সাধারণ সম্পাদক।
তবে ফাঁস হওয়া স্ক্রিনশটকে ফেইক বা এডিটেড দাবি করেছেন জায়েদ।

তিনি জানান, সংবাদ সম্মেলন করে তার নামে মিথ্যা অভিযোগ জানিয়েছেন নিপুণ। চিত্রনায়িকা মুনমুনকে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগের যে ভিডিও দেখিয়েছেন নিপুণ, সেটা মিথ্যা। এবং তার নামে যে চ্যাটের স্ক্রিনশট দেখিয়েছেন সেগুলোও সঠিক নয়।

জায়েদ খান আরও জানান, নিপুণ যেসব স্ক্রিনশট ফাঁস করেছেন, সেগুলোর মাধ্যমে তার মানহানি করা হয়েছে। এজন্য তিনি মামলার পদক্ষেপ নিচ্ছেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করবেন বলে জানান তিনি।