ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

পীরজাদা হারুনের বিরুদ্ধে মামলা করবেন হিরো আলম

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, জানুয়ারী ৩১, ২০২২

পীরজাদা হারুনের বিরুদ্ধে মামলা করবেন হিরো আলম
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা পীরজাদা হারুনের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন হিরো আলম। এফডিসিতে শিল্পী সমিতির নির্বাচনের দিন শুধু ভোটার শিল্পী ও ভোট গ্রহণের সাথে যুক্তদের এফডিসিতে ঢুকতে দেওয়া হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে এফডিসি কর্তৃপক্ষ। তবে তা মানতে রাজি নন চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট সংগঠনগুলো। তারা পীরজাদা হারুন ও এফডিসি এমডির পদত্যাগ চেয়ে আন্দোলন শুরু করেছেন। এ নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও হয়েছে।

মামলার হুমকি দিয়ে হিরো আলম বলেছেন, ‌‘পীরজাদা হারুন চলচ্চিত্রের মানুষদের মধ্যে গ্যাঞ্জাম লাগিয়ে দিয়েছে। নির্বাচনের দিন চলচ্চিত্র প্রযোজক ও পরিচালকদের এফডিসিতে ঢুকতে দেওয়া হয়নি। আবার নিপুণ আপুর কাছে নাকি চুমু চাইছে। কী একটা লজ্জাজনক ব্যপার! এরকম লোক এফডিসিতে থাকলে চলচ্চিত্রের উন্নতির চেয়ে ক্ষতি হবে। এরকম লোককে জেলখানায় রাখা উচিত। তার কারণে আমি হেনস্থা হয়েছি। সে আমার মানহানি করেছে, সম্মান হানি করেছি। এর নামে আমি মামলা করে দিবো।’

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ  চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান জয় লাভ করেছেন।