ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

স্বামী মুসলিম, কোন ধর্ম মেনে চলেন কারিনা

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, জুলাই ৩০, ২০২৪

স্বামী মুসলিম, কোন ধর্ম মেনে চলেন কারিনা
পাঞ্জাবি পরিবারের মেয়ে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। অন্যদিকে সাইফ আলি খান মুসলিম পরিবারের ছেলে। তাদের বিয়ে হয়েছে দীর্ঘদিন হলো। কিন্তু বিয়ের পর কারিনা কাপুর ধর্মান্তরিত হয়েছেন কিনা, সে নিয়ে এখনো আলোচনা-সমালোচনা চলে আসছে। এবার সত্যি কথা প্রকাশ করলেন কারিনা কাপুরের শিশু পরিচর্যাকারিণী ললিতা ডি সিলভা।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন কারিনা কাপুর খান। তিনি পাঞ্জাবি পরিবারের মেয়ে। বিয়ে করেছেন নবাব পরিবারে। কারিনা যখন অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন, সেই সময় অভিনেত্রী ধর্মান্তরিত হয়েছেন কিনা সেই নিয়ে সমালোচনা হয়। যদিও কারিনা বরাবরই জানিয়েছেন, তাদের পরিবারে এসব নিয়ে কোনো মাথা ঘামানো হয় না। শেষ অবধি পতৌদি পরিবারের অন্দরের কথা প্রকাশ্যে আনেন তৈমুরের ন্যানি (শিশু পরিচর্যাকারিণী) ললিতা ডি সিলভা।

সম্প্রতি ললিতাকে এক অনুষ্ঠানে কারিনার ভূয়সী প্রশংসা করতে দেখা যায়। মা হিসেবে কারিনা কতটা নিয়মানুবর্তী সেটি জানান তিনি। তার দুই ছেলে তৈমুর ও জেহকে গভীর মূল্যবোধের মধ্য দিয়ে বড় করে তুলছেন তিনি। 

ললিতা বলেন, কারিনা অসাধারণ মা। তিনি খুবই নিয়মানুবর্তিতার মধ্য দিয়ে চলেন। সাইফ আলি খানও সন্তানদের অনেকটা সময় দেন। খুব সুন্দরভাবে দুই সন্তানকে মানুষ করছেন তারা। তবে কারিনা নিজের মা ববিতার মতো খ্রিস্টধর্ম মেনে চলেন। দুই ছেলেকে স্তব করার পাঠ দিয়েছেন তিনি। আমাদের বলতেন— দুই ছেলের সামনে ‘এক ওঙ্কার’ মতো জপ করতে। কারিনা যে খ্রিস্টধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট, সেটি কফি উইথ করণের সাম্প্রতিক সিজনেই জানিয়েছেন। পাশাপাশি এও জানান, কারিনাকে দেখে তৈমুরও সেদিকেই আকৃষ্ট হচ্ছে। খ্রিস্টধর্ম নিয়ে সেও বেশ উৎসুক।