ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

নির্বাচনি প্রচারে ভেঙে পড়ল গাছ, প্রাণে বাঁচলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, মে ৭, ২০২৪

নির্বাচনি প্রচারে ভেঙে পড়ল গাছ, প্রাণে বাঁচলেন অভিনেত্রী
ভারতের লোকসভা নির্বাচনের প্রথম দুটি পর্ব মোটামুটি শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে। মঙ্গলবার দেশজুড়ে তৃতীয় দফার ভোটগ্রহণ শুরু হয়েছে। মোট ৯৩টি আসনের ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। গুজরাট, কর্নাটক, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, পশ্চিমবঙ্গ এবং বিহারসহ ১১টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে তৃতীয় দফায় ভোটগ্রহণ চলছে। 

কয়েক দিন আগে পশ্চিমবঙ্গের মানুষ গরমে হাঁপিয়ে ওঠে। তাপমাত্রা পৌঁছে গিয়েছিল ৪৫ ডিগ্রিতে কোথাও কোথাও। তারই মধ্যে নির্বাচনের প্রচার চালাচ্ছিলেন প্রার্থীরা। গরম ও রোদকে তোয়াক্কা না করে রাস্তায় নেমেছিলেন দেব-রচনা-লকেট-সায়নীরাও।

তৃতীয় দফা ভোটের আগেই ঝড়বৃষ্টিতে ভিজেছিল শহর কলকাতা। আর তাতে বড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। জানা গেছে, সোমবার রাতে দমকা হাওয়া আর বৃষ্টির মধ্যে প্রচারে বেরিয়ে সায়নীর গাড়ির সামনে ভেঙে পড়ে একটি গাছের ডাল। খবর হিন্দুস্তান টাইমসের।

সোমবার সন্ধ্যা থেকেই কলকাতাসহ ২৪ পরগনার একাধিক জায়গায় ঝোড়ো হাওয়ার সঙ্গে শুরু হয় বৃষ্টি। তার মধ্যেই ভোটের প্রচার করছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। 

সোমবার প্রথমে হালকা ঝোড়ো হাওয়া আর টিপটিপ বৃষ্টির মধ্যে ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা-১ ও বেঁওতা-২ অঞ্চলে হুডখোলা গাড়ি নিয়ে নির্বাচনি প্রচার করছিলেন সায়নী। তবে এরপর দমকা হাওয়া শুরু হয়, বৃষ্টিরও তেজ বাড়ে। বিপাকে পড়ে যান অভিনেত্রী। আর সেই ঝোড়ো হাওয়াতে সায়নীর র্যালির সামনেই একটি গাছ ভেঙে পড়ে। তবে সেই ঘটনায় কপাল জোরে কেউ আহত হয়নি। 

কিন্তু হঠাৎ দমকা হাওয়া আর জোরে বৃষ্টি শুরু হওয়ায় বিপাকে পড়েন তৃণমূল প্রার্থী এবং অন্যান্য নেতাকর্মী। ঝোড়ো হাওয়ায় সায়নীর র্যালির সামনেই একটি গাছের ডাল ভেঙে পড়ে। তবে তাতে দুর্ঘটনা হয়নি। শওকতকে নিয়ে সেখান থেকে গাড়ি করে বেরিয়ে যান সায়নী।