ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ |

EN

মেসির নাম শুনে রোনালদোর বাজে অঙ্গভঙ্গি

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৭, ২০২৪

মেসির নাম শুনে রোনালদোর বাজে অঙ্গভঙ্গি
আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসির নাম শুনে ফের ক্ষেপে গেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। 

পর্তুগিজ এই সুপারস্টার সৌদি আরবের প্রো লিগে খেলার সময় মেসি ভ্ক্তরা তার সামনে মেসি মেসি বলে বার বার আওয়াজ তুলেন; আর এতেই মেজাজ হারান রোনালদো। 

রোববার রিয়াদ ডার্বিতে ৩-২ গোলে আল নাসরের জয়ের ম্যাচে এমন কাণ্ড ঘটান ক্রিশ্চিয়ানো রোনালদো। এই ম্যাচে গোল করার মধ্য দিয়ে ক্লাব ফুটবল ক্যারিয়ারে ৭৫০তম গোলের মাইলফলকও স্পর্শ করেছেন তিনি। 

সাম্প্রতিক সময়ে হুটহাট মেজাজও হারিয়ে ফেলছেন। রোববার রাতেও আল শাবাব সমর্থকদের ‘মেসি, মেসি’ স্লোগানে মেজাজ ঠিক রাখতে পারেননি সিআর সেভেন।

জয় নিশ্চিত হওয়ার পর কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন এমন ভঙ্গি করেন রোনালদো। এরপর আল-শাবাব সমর্থকদের উদ্দেশ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করেই জয় উদযাপন করেন ৩৯ বছর বয়সি এই তারকা।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি আল-হিলালের বিপক্ষে প্রীতি ম্যাচ হারের পর মেসি মেসি স্লোগানের প্রতিক্রিয়ায় বাজে অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। এছাড়া এক সমর্থকের ছুঁড়ে মারা স্কার্ফ নিজের শর্টসের ভেতর ঢুকিয়ে ফেলেছিলেন। 

গত বছর রোনালদোর এমন অশালীন অঙ্গভঙ্গি সৌদি আরবের ফুটবলে রীতিমতো ঝড় বইয়ে দেয়। বিশেষ করে সৌদির মতো রক্ষণশীল দেশে তার এমন নোংরা আচরণ অনেকেই মানতে পারছিলেন না।