ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ৮, ২০২৪ |

EN

পিরোজপুরে মাদক মামলায় যুবকের ৫ বছর কারাদণ্ড

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২

পিরোজপুরে মাদক মামলায় যুবকের ৫ বছর কারাদণ্ড
পিরোজপুরে মাদক মামলায় মো. হাসান ফকির (৩০) নামে এক যুবককে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত মো. হাসান ফকির পিরোজপুর সদরের পশ্চিম কদমতলা গ্রামের মো. রশিদ ফকিরের ছেলে।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম জানান, ২০১৮ সালের ২৮ এপ্রিল সকালে পিরোজপুর সদর থানা পুলিশের অভিযান চলাকালে গোপন তথ্যের ভিত্তিতে পিরোজপুর সদর উপজেলার উত্তর কদমতলা গ্রামের মো. রশিদের কলা বাগানের সামনের রাস্তায় মাদক কেনাবেচার সময় মো. হাসান ফকিরকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে ওইদিন পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. শওকত হোসেন বাদী হয়ে সদর থানায় একটি মাদক মামলা করেন।

এ ঘটনায় ২০১৮ সালের ৬ জুলাই পিরোজপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সায়েম আদালতে অভিযোগপত্র জমা দেন। এ মামলায় ৭ জন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত আজ আসামিকে পাঁচ বছরের কারাদণ্ড এবং দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। আসামি পলাতক রয়েছে।