ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ৮, ২০২৪ |

EN

ইন্দুরকানীতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে এস এস সি পরিক্ষার্থীকে পিঠিয়ে জখম

মো. আরিফুল ইসলাম ,ইন্দুরকানী প্রতিনিধি | আপডেট: শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২

ইন্দুরকানীতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে এস এস সি পরিক্ষার্থীকে পিঠিয়ে জখম
পিরোজপুর ইন্দুরকানীতে মোঃ রাব্বি মল্লিক (১৮) নামে এক এস এস সি পরিক্ষার্থীকে বড় ভাইদের সামনে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে পিঠিয়ে জখম করেছে অন্য স্কুলের   এস এস সি পরিক্ষার্থীরা। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ইন্দুরকানী বাজারের পুরনো খেয়া ঘাটের পাশে  এ ঘটনা ঘটে। 

জানা যায়, পরিক্ষা শেষে মোঃ রাব্বি মল্লিক তার বন্দুদের নিয়ে নদীর পাশে একটা চায়ের দোকানে বসে সিগারেট খাইতেছিলো এবং একই স্থানে বসে ইন্দুরকানী মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কিছু শিক্ষার্থীরাও সিগারেট খাইতেছিলো পরে সেখানে এক বড় ভাই পরিক্ষার্থীদের তাদেএ সামনে  সিগারেট খাইতে নিষেধ করলে রাব্বি মল্লিক তার বন্ধুদের নিয়ে সেখান থেকে চলে যায়। পরে মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কিছু শিক্ষার্থীরা এসে বড় ভাইদের সামনে কেনো সিগারেট খাইতেছিলো সেই কথা জিজ্ঞাসা করতেই তারা একে অপরের সাথে তর্কে জড়িয়ে যায়। এক পর্যায় মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সেই শিক্ষার্থী এসে মোঃ রাব্বি মল্লিক ও তার বন্ধুদের উপর আক্রামন করে। 

প্রত্যক্ষদোষী  টলার চালক মাইনুল হাওলাদার বলেন, আমি হঠাৎ করে দেখতে পাই একটা ছেলেকে ২৫/৩০ জন স্কুলের ছাত্র  মিলে নদীর কিনারায় ফেলে মারতেছে একপর্যায়ে তারা  ইট, ও কাঠ দিয়ে ওই ছেলের মাথায় বাড়ি মারে এতে ওই ছেলে মারাত্মক ভাবে আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেই।

আহত এস এস সি পরিক্ষার্থী মোঃ  রাব্বি মল্লিক বলেন আমরা পরিক্ষা শেষে একটা দোকানে যাই সেখানে বসে আমার সাথে থাকা আমার বন্ধুরা সিগারেট খাইতেছিলো পরে এক বড় ভাই সেখানে বসে আমাদের কে সিগারেট খাইতে নিষেধ করেন এবং সেখানে ইন্দুরকানী মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কিছু এস এস সি পরিক্ষার্থীরাও  সিগারেট খাইতেছিলো । তারপর বড় ভাইরা নিষেধ করলে আমরা সেখান থেকে চলে যাই।   আমি  তখন ওখান থেকে  বাড়িতে যাওয়ার জন্য আমার বন্ধুদের সাথে খেয়া ঘাটের ওখানে আসলে আমার উপরে হঠাৎ করে ২৫/৩০ জন ছাত্র আক্রামন করে এবং আমি কেনো বড় ভাইদের সামনে সিগারেট খাইছি সেই কথা জিজ্ঞাসা করতে থাকে। এক পর্যায়ে তারা আমার মাথায় কাঠ ও ইট দিয়ে আঘাত করে। 

আহত মোঃ রাব্বি মল্লিক পাড়েরহাট রাজলক্ষ্মী স্কুল এন্ড কলেজের ২০২২ সালের মানবিক শাখার এস এস সি পরিক্ষার্থী ও পিরোজপুর শংকরপাশা ইউনিয়ন এর মল্লিক বাড়ি গ্রামের মৃতঃ মজিদ মল্লিকের ছেলে।

বর্তমানে আহত মোঃ রাব্বি মল্লিককে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমিক চিকিৎসা দিয়ে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক জানান আমি বিষয়টি জানার সাথে সাথে পুলিশের একটি টিম ঘটনা স্থলে পাঠিয়েছি এবং তারা সেটা পরিদর্শন করেছেন,  আহত শিক্ষার্থীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে তারা যদি আমাদের কাছে লিখিত অভিযোগ করেন তাহলে অভিযোগের ভিত্তিতে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।