ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

দ্বন্দ্ব ভুলে এক ফ্রেমে পর্দায় হাজির হচ্ছেন মিশা-শাকিব

বিনোদন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

দ্বন্দ্ব ভুলে এক ফ্রেমে পর্দায় হাজির হচ্ছেন মিশা-শাকিব

আবারও একসঙ্গে, এক ফ্রেমে পর্দায় হাজির হচ্ছেন মিশা সওদাগর ও শাকিব খান। এই নায়ক-ভিলেন জুটি এর আগে শতাধিক ছবিতে অভিনয় করলেও মাঝে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল।

 

মূলত শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে সম্পর্কের অবনতি হয়েছিল তাঁদের। শাকিব খান শিল্পী সমিতির সাবেক সভাপতি। অন্যদিকে বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন মিশা সওদাগর। নির্বাচনে তাঁরা বিরোধী প্যানেল।

 

অনেকেই ধারণা করছিলেন, তাঁদের ইদানীংকার বৈরী সম্পর্কের কারণে হয়তো তাঁরা আর একসঙ্গে কাজ করবেন না। সেই ধারণাকে ভুল প্রমাণ করে ‘লিডার আমিই বাংলাদেশ ছবি দিয়ে আবারও এক হলেন মিশা-শাকিব।

 

আমেরিকা থেকে ফিরেই আজ থেকে ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিশা সওদাগর। পাঁচদিন শুটিং করবেন তিনি।

 

সর্বশেষ ‘বীর ছবিতে শাকিব-মিশাকে একসঙ্গে দেখা গিয়েছিল। ‘লিডার আমিই বাংলাদেশ ছবিতে নতুন করে আবারও জনপ্রিয় এ নায়ক-ভিলেনকে পর্দায় লড়তে দেখা যাবে। ছবিটির পরিচালক তপু খান জানান, মিশা ভাই খল চরিত্রে অভিনয় করবেন। তবে গতানুগতিক খলনায়ক নয়।

 

মিশা সওদাগর বলেন, ‘সিনেমাকে ভালোবাসি। একটি ভালো সিনেমার সঙ্গে থাকতে চাই বলেই আমেরিকায় গিয়ে সাতদিনের মধ্যে আবার ফিরে এসেছি। অনেকদিন পর শাকিবের সঙ্গে আবার অনস্ক্রিনে আসছি।

 

লিডার আমিই বাংলাদেশ বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী। ছবির শুটিং একেবারে শেষের দিকে বলে জানিয়েছেন নির্মাতা।