ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪ |

EN

মা হওয়ার খবর জানালেন শখ

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

মা হওয়ার খবর জানালেন শখ

মডেল অভিনেত্রী আনিকা কবির শখ। প্রথম সংসার বিচ্ছেদের পর ২০২০ সালের আগস্টে দ্বিতীয় বিয়ে করেন তিনি।  গত কয়েক মাস থেকে দ্বিতীয় সংসারে মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই গুঞ্জনের সত্যতা স্বীকার করলেন এই অভিনেত্রী। 

 

মা হওয়ার বিষয়টি নিশ্চিত করে শখ বলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। সবাই আমার নতুন অতিথির জন্য দোয়া করবেন।

 

এদিকে মাস কয়েক আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম, ফেসবুক পেজ হ্যাকড হয়ে যায়। এনিয়ে শখ বলেন, ‘ওই ঘটনার পর খুবই কষ্ট পেয়েছিলাম। এরপর মাতৃকালীন এই অবসরের কারণে এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। কিছুদিন আগে নতুনভাবে ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রিয় মানুষদের সঙ্গে সংযুক্ত হতে শুরু করেছি।

 

উল্লেখ্য, মডেল অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। বিয়ে বিচ্ছেদের পর অনেকদিন একা ছিলেন। এরপর ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন অভিনেত্রী। তবে গোপনে।

 

একই বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। যদিও বিয়ের বিষয়ে শখ মুখ খোলেননি। বরং ঘটনার পর নিজের মোবাইল ফোন বন্ধ ফেসবুক অ্যাকাউন্টডিঅ্যাক্টিভেটকরে দেন তিনি।

 

খোঁজ নিয়ে জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন।