ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

ধনবাড়ীতে পদ্মা সেতু উদ্বোধনে নানা কর্মসূচী পালিত।

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শনিবার, জুন ২৫, ২০২২

ধনবাড়ীতে পদ্মা সেতু উদ্বোধনে নানা কর্মসূচী পালিত।
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‌্যালী ও মিষ্টি বিতরণ করেছে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সকল অঙ্গ সংগঠন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে খাবার ও বৃক্ষ রোপন সহ নানা কর্মসূচী পালন করা হয়েছে।

গতকাল শনিবার(২৫ জুন) সকালে টেলিভিশনের মাধ্যমে সরাসরি সম্প্রচারিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সকল নেতা কর্মীরা দেখতে অংশ নেয়। এছাড়াও ধনবাড়ী উপজেলা প্রশাসনের কর্মকর্তা -কর্মচারী ও ধনবাড়ী পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল সহ সকল কর্মকর্তা-কর্মচারীরা স্থির চিত্র দেখেন।

পরে উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ,মহিলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহনে লাঠিবাড়ি খেলা সহ একটি আনন্দ র‌্যালী বের হয়ে ধনবাড়ী শহর প্রদক্ষিণ করেন। র‌্যালী শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসলাম হোসাইন ও উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারাহ ফাতেহা তাকমিলা উপজেলা চত্বরে বৃক্ষ রোপন ও আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে খাবার বিতরণ করেন। এসময় উপজেলা পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের আনন্দ র‌্যালীতে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মীর ফারুক আহমাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সহ-সভাপতি  হারুনার রশিদ হীরা, আব্দুল হালিম,সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, সাবকে যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।