ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

যে কারনে নির্বাচন করবেন না শাকিব খান

বিনোদন ডেস্ক | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১

যে কারনে নির্বাচন করবেন না শাকিব খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। এরিমধ্যে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। শোনা যাচ্ছিলো আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন তিনি। তবে বিষয়টি সত্য নয় বলে জানিয়ে দিয়েছেন এই নায়ক।

 

শাকিব খান গণমাধ্যমে জানান , ‘শিল্পী সমিতির কোনো নির্বাচনে আমি অংশ নিচ্ছি না। নির্বাচন নিয়ে ভাবছিও না। কেননা আমি মনে করি, সংগঠন দিয়ে কোনোভাবেই ইন্ডাস্ট্রি আগাবে না। সুতরাং এসবের মধ্যে আমি নেই।

 

যদিও এর আগে টানা দুইবার শাকিব খান চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছিলেন। সামনেই নির্বাচন। শাকিব খান-নিপূণ আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন- এমন খবর শোনা যাচ্ছে।

 

এ প্রসঙ্গে জানতে চাইলে শাকিব বলেন, ‘নিপুণ আমাকে বলেছিল রিয়াজ ভাইদের নিয়ে আমাকে রেখে নির্বাচন করতে চায়। কিন্তু তখনই আমি না করে দিয়েছিলাম। বলেছিলাম, নির্বাচন করলে পরপর দুবার নির্বাচিত হওয়ার পর তৃতীয় বারও করতাম। স্বেচ্ছায় যেহেতু সরে এসেছি আর এসবে নিজেকে জড়াতে চাই না।

 

তিনি আরও বলেন,  ‘সিনেমার ব্যস্ততা তূলনামূলক বেড়ে যাওয়ায় তৃতীয়বার স্বেচ্ছায় নির্বাচনে অংশ নেইনি। আগামীতে ইন্ডাস্ট্রি চাঙ্গা করতে পূর্ণ মনোযোগ কাজে থাকবো। তাই তিনি নির্বাচন কররো না।