ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪ |

EN

পড়শীর কণ্ঠে ‘সাথি তুমি আমার জীবনে’

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১

পড়শীর কণ্ঠে ‘সাথি তুমি আমার জীবনে’

আমি সালমান শাহর ভক্ত। এর আগের এক মৃত্যুবার্ষিকীতে একটি টিভি লাইভে তাঁর ছবির গান গেয়েছিলাম। এবার আয়োজন করে মিউজিক ভিডিও প্রকাশ করছি।

 

সংগীতশিল্পী সাবরিনা পড়শী নিজের কথায় সুরে নতুন গান প্রকাশ করতে চেয়েছিলেন মাসেই। গানটি প্রকাশের আগে তাঁর মাথায় খেলে গেল অন্য চিন্তা। আজ বাংলা ছবির জনপ্রিয় নায়ক সালমান শাহর মৃত্যুবার্ষিকী। প্রিয় নায়ককে স্মরণ করে পড়শী তাই কণ্ঠে তুলে নিলেন সালমান অভিনীতচাওয়া থেকে পাওয়াছবিরসাথি তুমি আমার জীবনেগানটি।

 

শনিবার দিনভর রাজধানীর ৩০০ ফুট এলাকায় গানের ভিডিও শুটিং করেছেন পড়শী।সাথি তুমি আমার জীবনে মূল কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলু কনকচাঁপা। এর সংগীত পরিচালনা কথা আহমেদ ইমতিয়াজ বুলবুলের। গানটির নতুন সংগীতায়োজন করেছেন প্রত্যয় খান।

 

পড়শী বলেন, ‌‌‘যখন থেকে সালমান শাহকে জানতে শিখেছি, তাঁর অভিনীত ছবি দেখেছি, তখন থেকেই আমি তাঁর ভক্ত। এর আগের এক মৃত্যুবার্ষিকীতে একটি টিভি লাইভে তাঁর ছবির গান গেয়েছিলাম। এবার আয়োজন করে মিউজিক ভিডিও প্রকাশ করছি।

 

পড়শী জানিয়েছেন, গানের ভিডিওতে পড়শী ছাড়াও মডেল হয়েছেন ইমরান। ভিডিওটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। গানটি আজ অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

 

১৯৯৬ সালে সালমান শাহর মৃত্যুর পর মুক্তি পেয়েছিলচাওয়া থেকে পাওয়া এম এম সরকার পরিচালিত ছবিটির কাহিনি, চিত্রনাট্য সংলাপ রচনা করেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সালমান শাহ শাবনূর। ছবিরসাথি তুমি আমার জীবনেগানটি এখনো জনপ্রিয়।