ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

শাহরুখ-পুত্রের বিরুদ্ধে মাদক মামলার তদন্তকারী অফিসারের বদলি

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, মে ৩১, ২০২২

শাহরুখ-পুত্রের বিরুদ্ধে মাদক মামলার তদন্তকারী অফিসারের বদলি

ফাইল ছবি

আরিয়ান খানের আগে সুশান্ত সিংহের মৃত্যু মামলার মাদক যোগের তদন্তে নেমে বিতর্কে জড়ান সমীর ওয়াংখেড়ে। তাঁকেই এ বার বদলি করা হল চেন্নাইয়ে।

শাহরুখ খানের পুত্র আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলায় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে । 

মাদক মামলায় আরিয়ান ও অন্যদের গ্রেফতার করেছিলেন মুম্বইয়ের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র প্রধান সমীর। সোমবার তাঁকে বদলি করা হয়েছে চেন্নাইয়ে। সেখানে ট্যাক্সপেয়ার সার্ভিস ডিরেক্টরেটের ডিজি পদ সামলাবেন তিনি।

প্রমোদতরীতে মাদক নেওয়ার মামলায় এনসিবি বেকসুর খালাস করেছে আরিয়ানকে। অন্য দিকে, বিশেষ তদন্তকারী দল (সিট) জানায় শাহরুখ-তনয়ের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনেছিলেন ওয়াংখেড়ে। এর পরই তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়।এনসিবি-তে তাঁর মেয়াদ শেষে চলতি বছরের শুরুতেই মুম্বই ডিআরআই-এর আইআরএস হিসেবে নিযুক্ত হন সমীর। এ বার সেখান থেকে চেন্নাইতে বদলি করা হল ২০০৮ ব্যাচের এই আইআরএস-কে। 

সূত্রের খবর, আগামী ১০ জুন নতুন পদে দায়িত্ব নেবেন ‘বিতর্কিত’ এই আইআরএস অফিসার।

উল্লেখ্য, ২০২১ সালের ২ অক্টোবরে মুম্বই উপকূলে একটি প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। সেই অভিযানের নেতৃত্ব ছিলেন সমীর। সেখান থেকেই মাদক-যোগের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান ও তাঁর সঙ্গীরা। 

এর পর প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। পরে নিয়মিত এনসিবি দফতরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হয়েছে তাঁকে। তিন দিন আগে তাদের পেশ করা চার্জশিটে আরিয়ানকে নির্দোষ বলা হয়। এর পরই সমীরের বদলি হল।