ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

অপু বিশ্বাসের নতুন চমক

বিনোদন ডেস্ক | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১

অপু বিশ্বাসের নতুন চমক

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনের কাজ করে যাচ্ছেন তিনি। এবার নতুন পরিচয়ে যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। ইলোকট্রোনিক পণ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অপু বিশ্বাস।

 

শুক্রবার ( সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে রাজধানীর একটি হোটেলেওয়ালমার্টনামের প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস।

 

চুক্তিবদ্ধ হওয়ার পর অপু বিশ্বাস বলেন, সিনেমার পাশাপাশি ভালো বিজ্ঞাপনের প্রস্তাব পেলে করি। সেই জায়গা থেকেওয়ালমার্ট’- সাথে আপাতত বছরের জন্য চুক্তিবদ্ধ হলাম। পরে এক বছর এক বছর করে চুক্তির মেয়াদ বাড়ানো হবে।ওয়ালমার্ট’- সাথে অনেক ভালো লাগছে। এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে আমি অনেক খুশি। আমি চাইওয়ালমার্টযেনো হয় হাতের নাগাড়ের পণ্য। আশা করি এই বছর এই ব্যান্ডের সঙ্গে নিষ্ঠার সঙ্গে কাজ করতে পারবো। 

 

সম্প্রতি তিনিঈশা খাঁসিনেমার শুটিং শেষ করেছেন। এই ছবিতে তার নায়ক ডি তায়েব। বেশ ভিন্ন আমেজে ছবির কাজ শেষ করেছেন অপু। তবে এই নায়িকাকে মাঝে মধ্যেই বিজ্ঞাপনেও দেখা যায়।

 

এদিকে বন্ধন বিশ্বাসেরছায়াবৃক্ষ শুটিং শেষ করেছেন অপু বিশ্বাস। ছবিতে তার নায়ক নিরব। আরপ্রেমপ্রীতির বন্ধন শুটিং চলমান রয়েছে। এখানে তিনি কাজ করছেন জয় চৌধুরীর বিপরীতে।

 

উল্লেখ্য, তারশ্বশুরবাড়ি জিন্দাবাদসিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

 

ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখাশর্টকাটসিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।