ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

সম্মাননা পাচ্ছেন আলমগীর-রুনা লায়লাসহ ১২ গুণিজন

বিনোদন ডেস্ক | আপডেট: শুক্রবার, এপ্রিল ২২, ২০২২

সম্মাননা পাচ্ছেন আলমগীর-রুনা লায়লাসহ ১২ গুণিজন
মেয়াদ শেষ হওয়া সত্ত্বেও নতুন নির্বাচন না দেওয়া ও মামলাকেন্দ্রিক জটিলতায় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) মূলত এখন দুই ভাগে বিভক্ত। কিছুদিন আগে শতাধিক সদস্য বিশেষ সভা করে মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল করে নতুন অ্যাডহক কমিটি গঠন করে।

যার আহবায়ক হাবিবুল হুদা পিটু এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন কামরুল হাসান দর্পণ। তারা কয়েকদিন আগে ইফতার পার্টিও করে। এর মধ্যে মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবুও ঘোষণা দেন তারা এখনো বৈধ কমিটি। এবার মেয়াদোত্তীর্ণ কমিটিও ইফতার পার্টির ঘোষণা দেয়। আগামী ২৫ এপ্রিল রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ‘গুণিজন সম্মাননা অনুষ্ঠান’ নামে এ আয়োজন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

আয়োজনে তারা ১২ গুণী ব্যক্তিত্বকে সম্মাননা জানাবে। সম্মাননা পাবেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক আলমগীর, নির্মাতা ছটকু আহমেদ, চিত্রগ্রাহক আব্দুল লতিফ বাচ্চু, নাট্যব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, আতাউর রহমান ও আসাদুজ্জামান নূর, কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী, রুনা লায়লা, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সাংবাদিক-গবেষক রফিকুজ্জামান, চলচ্চিত্র নির্মাতা ও সাংবাদিক শহিদুল হক খান এবং চলচ্চিত্র গবেষক ও সাংবাদিক অনুপম হায়াৎ। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক ও বিশেষ অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী উপস্থিত থাকবেন বলে জানা গেছে।