ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

ফেসবুক জুড়ে শুধুই পরীমনি

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১

ফেসবুক জুড়ে শুধুই পরীমনি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন মঞ্জুর করেছে আদালত। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে তাকে জামিন দেয়া হয়।

 

গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে এই জামিন আবেদন করেন। এরপর আদালত জামিনের বিষয়ে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। তবে শুনানির দিন ধার্য করে দেওয়া আদেশ চ্যালেঞ্জ করে গত ২৫ আগস্ট হাইকোর্টে আবেদন করা হয়।

 

আবেদনের পরিপ্রেক্ষিতে পরীমনির জামিন আবেদনের ওপর অবিলম্বে অথবা আদেশের কপি পাওয়ার দুই দিনের মধ্যে শুনানির নির্দেশ কেন দেওয়া হবে না, তা জানতে চেয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের প্রতি রুল জারি করেন হাইকোর্ট। একই সঙ্গে আগামী ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির দিন ধার্য করে গত ২২ আগস্ট দেওয়া আদেশ কেন বাতিল করা হবে না, তা-ও জানাতে বলা হয়েছে। ঢাকা মহানগর দায়রা জজ আদালতকে ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে। ওই দিনই রুলের ওপর শুনানির দিন ধার্য করা হয়েছে।

 

এদিকে পরীমনির জামিনের পর ফেসবুক জুড়ে শুধুই চলছে তার বন্দনা। তার জামিনের পর থেকেই ফেসবুক জুড়ে সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজ অনেক তারকারাই আলহামদুলিল্লাহ্‌ লিখে ফেসবুকে পোস্ট করছেন।

 

বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জনা তার ফেসবুকে লিখেন, আলহামদুলিল্লাহ পরীমনির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরো সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় সু" অভিনয় দিয়ে আমি এই আশীর্বাদ করি। পরীমনির পাশে আমি সবসময় ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে থাকবো। পরিকে নিয়ে আমার দেয়া স্ট্যাটাসগুলো এখনো আমার প্রোফাইলে আছে সবগুলো পজেটিভ আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্ত মুলক কমেন্ট করার আগে স্ট্যাটাস গুলো দেখে আসবেন আশা করি।

 

এদিকে নায়ক রোশান লিখেন, তোর সব কষ্ট ভুলে যাওয়ার দিন হোক আজকের দিনটি। আল্লাহ অনেক সুন্দর করে দিক তোর জীবনটাকে।

 

উল্লেখ্য, গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে তর বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‍্যাব। পরদিন গত ৫ আগস্ট র‍্যাব  বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। একই দিন পরীমনি ও তার সহযোগীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে এ মামলায় গত ১০ আগস্ট পরীমনি ও তাঁর সহযোগী দিপুর দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 

গত ১৩ আগস্ট দ্বিতীয় দফার রিমান্ড শেষে পরীমনি ও তাকর সহযোগী দিপুকে কারাগারে পাঠানো হয়। এরপর গত ১৯ আগস্ট আদালত পরীমনির জামিন আবেদন খারিজ করে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। তৃতীয় দফার রিমান্ড শেষে গত ২১ আগস্ট তাঁকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে পরীমনি কাশিমপুর কারাগারে আটক রয়েছেন।