ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

গোপন কথা ফাঁস করলেন নায়িকা ময়ূরী

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, এপ্রিল ৪, ২০২২

গোপন কথা ফাঁস করলেন নায়িকা ময়ূরী
নব্বই দশকের শেষ দিকে দেশীয় চলচ্চিত্রে ঝড় তুলেছিলেন চিত্রনায়িকা ময়ূরী। দীর্ঘদিন পর তিনি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি) অঙ্গনে এসেছিলেন। গত ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচনে বেশ কয়েকবার তাকে দেখা গিয়েছিল। অভিনয় কিংবা ক্যামেরার সামনে এখন তিনি নিয়মিত নন।

বর্তমানে সংসার নিয়েই ব্যস্ত। স্বামী-সন্তান আর ধর্মকর্ম করে তার সময় কাটে এখন। তবে একাধিক সূত্র থেকে জানা গেছে তিনি অর্থ উপার্জনের জন্য সার্কাসে নাচেন।

বছরের বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন অঞ্চলে মেলা আয়োজিত হয়। সেই মেলাগুলোর অন্যতম আকর্ষণ থাকে সার্কাস। এসব সার্কাসেই নাচেন একসময়কার ব্যস্ততম নায়িকা ময়ূরী। যদিও বেশ কয়েকবার গণমাধ্যমকে তিনি নিজেই এ তথ্যটি বলেছিলেন। মূলত, চলচ্চিত্রে এখন আর আগের মতো অভিনয় করতে না পারায় তিনি এভাবেই সংসার চালাচ্ছেন।

এ প্রসঙ্গে ময়ূরী বলেছিলেন, ‘নিজের সন্তান ও সংসার চালাতে অনেক টাকা লাগে। সেই টাকা আমি এখন এভাবেই আয় করি। কারণ সিনেমায় এখন আর আগের মতো জোয়ার নেই। তাই সার্কাসে পারিশ্রমিকের বিনিময়ে সিনেমার জনপ্রিয় গানগুলোর সঙ্গে অভিনয় করি। নেচে টাকা কামাই। আমারও তো বেঁচে থাকতে হবে।

উল্লেখ্য, নব্বই দশক থেকে এ পর্যন্ত ময়ূরী অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোতে তিনি যতটা প্রশংসিত হয়েছেন তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন। নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতীনের ঘর’ শিরোনামের সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান ময়ূরী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাংলা ভাই’।