ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

ইমরানকে বাঁচাতে পাকিস্তানের সুন্দরী তারকারা মাঠে

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, এপ্রিল ২, ২০২২

ইমরানকে বাঁচাতে পাকিস্তানের সুন্দরী তারকারা মাঠে
ক্রিকেটজীবনের শুরু থেকেই সুদর্শন ইমরান খানের ভক্তকূলের অধিকাংশই ছিলেন নারী। তার অধিনায়কত্বে ১৯৯২ সালে বিশ্বকাপ জয়ের পর রাজনীতির খাতায় নাম লেখার আগেই প্লেবয় হিসাবে পরিচিত হয়েছিলেন তিনি।

কারণ ক্রিকেট ক্যারিয়ারের উত্যুঙ্গ সময়ে বলিউডের একাধিক সুন্দরী অভিনেত্রীর সঙ্গে ইমরানের সম্পর্কের গুঞ্জন ছিল বহুলচর্চিত। এমনকি তার পারিবারিক জীবনেও তার জীবনসঙ্গিনীর খাতায় নাম লিখিয়েছিলেন তিন নারী। জেমিমা, রেহাম অতঃপর বুশরা মেনেকা। টিকে আছেন শেষের জন। ঘটনাবহুল ক্রিকেটজীবনে ইমরানের সঙ্গে বলিউড তারকা অভিনেত্রীদের সম্পর্কের গুঞ্জন ছিল সেই সময়ের আলোচিত বিষয়। শোনা গিয়েছিল বলিউড তারকা রেখার সঙ্গে ইমরানের সম্পর্কের কথা। বলা হয়ে থাকে, রেখার টানেই ইমরান লাহোর থেকে বারবার ছুটে এসেছেন মুম্বাইয়ে। রেখা-ইমরানকে একাধিকবার প্রকাশ্যে পাওয়া দেখা গেছে বিভিন্ন অনুষ্ঠানে।

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জিনাত আমানের সঙ্গেও ইমরানের প্রেমের কথা শোনা গিয়েছিল। যদিও এই নিয়ে ইমরান বা জিনাত কখনই মুখ খোলেননি। ইমরান খানের সঙ্গে শাবানা আজমির সম্পর্ক নিয়েও এক সময় বেশ আলোচনা হয়েছিল। কিন্তু দুজনেই কখনো কিছু বলেননি তাদের রসায়ন নিয়ে। শোনা যায়, কলকাতার ইডেনে খেলতে গিয়ে ইমরান নাকি মুনমুন সেনের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করতেন। মুনমুনের জন্মদিনেও কলকাতায় তার বাড়িতে এসে চমক দিয়েছিলেন ইমরান খান। গুজব আছে, প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর সঙ্গেও নাকি বিয়ের কথা হয়েছিল ইমরান খানের। দুজনেই তখন লন্ডনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ছিলেন। তার জীবনের সঙ্গে নারীদের নিয়ে যত ঘটনা-রটনাই থাকুক না কেন, রাজনীতির মাঠের স্লগওভারে এসে তাকে সাহস জোগাতে এবার মাঠে নেমেছেন সুন্দরী নারীরাই। প্রধানমন্ত্রী ইমরানের সমর্থনে এই সুন্দরীদের কেউ টিভি সেলেব্রেটি, কেউবা সঙ্গীত তারকা কিংবা মডেল। তাদের পাশাপাশি সমর্থন জানিয়েছেন তারকা গায়ক-অভিনেতারাও। অনাস্থা ভোটের আগে ইমরান খানের সমর্থনে টুইট করেছেন অনেক তারকা। প্রধানমন্ত্রীর পক্ষে ওকালতি করতে সোশ্যাল মিডিয়া অঙ্গনে প্রবেশ করেছেন বেশ কয়েকজন সেলেব্রেটি। সাবা কামার, আদনান সিদ্দিকী, হারুন শহীদ এবং আহমেদ আলি বাটের মতো কয়েকজন তারকা জড়ো হয়েছিলেন ইসলামাবাদে অনুষ্ঠিত ২৭ মার্চের পাওয়ার শোতে। অভিনেতা আদনান সিদ্দিকী টুইটারে খানকে ‘জননেতা’ বলে অভিহিত করেছেন। প্রধানমন্ত্রীর পক্ষে টুইট করেছেন হুমায়ুন সাইদ, আদনান সিদ্দিকী, মাহিরা খান, বিলাল মাকসুদ, অ্যানি খালিদের মতো অনেক তারকা।

অভিনেতা হুমায়ুন সাইদ ইমরানের মেয়াদ শেষ করার সুযোগ চেয়ে তার নেতৃত্বের প্রশংসা করেন। গায়ক বিলাল মাকসুদ বিশ্বাস করেন, পাকিস্তানের জন্য প্রধানমন্ত্রী ইমরান খানকে আরও ১০ বছর প্রয়োজন। পপগায়ক অ্যানি খালিদ লিখেছেন, ‘ইমরান খানের প্রতি এই জাতির বিশ্বাস, ভালোবাসা এবং বিশ্বাস নিয়ে কোনো বিতর্ক থাকতে পারে না।’ অভিনেত্রী সাবা কামার টুইটে বলেন, ‘ইমরান সম্পর্কে অনাস্থা মানেই পুরো পাকিস্তানের প্রতি অনাস্থা।’ বলিউড তারকা শান শহীদ, অভিনেত্রী আইমান খান ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রীর ছবি শেয়ার করে তার পক্ষে পোস্ট দিয়েছেন। অভিনেতা মুনীব বাট তার স্ত্রী আইমানের পোস্ট ইনস্টাগ্রামে একই রকমের ক্যাপশন দিয়ে পুনরায় শেয়ার করেছেন। অভিনেত্রী এবং হোস্ট সামিনা পীরজাদাও প্রধানমন্ত্রীর প্রতি সমর্থন দেখিয়ে পোস্ট শেয়ার করেছেন।

সায়রা ইউসুফ, মায়া আলী, আলী কাজমি, শাহরোজ সবজওয়ারি প্রত্যেকেই আলাদা আলাদা পোস্টে প্রধানমন্ত্রী ইমরান খানের প্রতি সমর্থন জানিয়েছেন।

‘পেহলি সি মহব্বত’খ্যাত তারকা অভিনেত্রী মায়া আলি লিখেছেন, রাজনীতিতে শুধু একজন মানুষ পাকিস্তানের জন্য দুর্দান্ত কিছু করতে চেয়েছিলেন-তিনি ইমরান খান। আলী কাজমিও টুইটারে লিখেছেন, ‘পাকিস্তানের জন্য একজন সত্যিকারের নেতা ইমরান খান। আমি অধিনায়কের সঙ্গে আছি।’ মেড ইন চায়না তারকা ইশরাত লিখেছেন, এটা সত্যি আমাদের জাতির ভবিষ্যতের জন্য দুঃখজনক হবে, যদি আমরা ইমরানের মতো একজন নেতাকে নেতৃত্ব থেকে সরিয়ে দিই। ইউটিউবার শাহভীর জাফরি এবং জায়েদ আলী টিও অধিনায়কের পক্ষে তাদের সমর্থন দিয়ে লিখেছেন-‘ইমরানের মতো একজন চ্যাম্পিয়ন হোন। পিঠে ছুরিকাঘাত নিয়ে আহতাবস্থায়ও তিনি পাগলাটে চ্যাম্পিয়নের মতো দেশ গড়ার যুদ্ধে শামিল রয়েছেন। তিনিই ছিলেন আমাদের শেষ ভরসার জায়গা এবং দুর্ভাগ্যবশত আমরা জাতি হিসাবে ব্যর্থ। আমরা ইমরান খানের মতো নেতা পাওয়ার যোগ্য নই। সাবেক মডেল আনাম মালিকও প্রধানমন্ত্রীর একটি ছবি শেয়ার করে তাকে পাকিস্তানের ‘একজন প্রকৃত নায়ক’ বলে অভিহিত করেছেন।