ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী পিচ্ছি মাসুদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, জানুয়ারী ৩১, ২০২২

কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী পিচ্ছি মাসুদ গ্রেফতার
নোয়াখালীর কোম্পানীগঞ্জের দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত সর্দার আনোয়ার হোসেন মাসুদ ওরফে পিচ্ছি মাসুদকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুর আড়াইটায় মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোল্লা বাজারের উত্তরে বিসমিল্লাহ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার পিচ্ছি মাসুদ মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তবারক আলী ভূঁইয়া বাড়ির মো. আবুল কাশেম ওরফে আবুল খায়েরের ছেলে। তিনি বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী বলে জানা গেছে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, খুন, মাদক ও পুলিশের ওপর আক্রমণসহ ২১টি মামলা রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন পিচ্ছি মাসুদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি, একটি খুনসহ ডাকাতি, তিনটি মাদক, একটি পুলিশ আক্রান্ত, দুটি অন্যান্যসহ ৮টি রাজনৈতিক মামলা রয়েছে। এর আগে ভাইরাল হওয়া অস্ত্র হাতের ভিডিও নিয়ে তদন্ত চলছে বলেও জানান ওসি।

গত বছর ১৩ মে বিকালে পিচ্ছি মাসুদ ও কেচ্ছা রাসেলের নেতৃত্বে মেয়র কাদের মির্জার প্রতিপক্ষের কয়েক নেতার ওপর অস্ত্র হাতে গুলি করার ভিডিও ভাইরাল হয়। পরে অস্ত্রসহ কেচ্ছা রাসেল গ্রেফতার হলেও পিচ্ছি মাসুদ পলাতক ছিল।

স্থানীয় সূত্র জানায়, আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে মুছাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে এলাকায় ত্রাস সৃষ্টির অভিযোগ রয়েছে। পিচ্ছি মাসুদের গ্রেফতারের সংবাদে এলাকায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।